Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

পাহাড়ে ঘুরছেন শ্রাবন্তীর বর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০২০, ২:৫৩ পিএম
আবারও ঘর ভাঙছে শ্রাবন্তীর। কয়েকদিন ধরেই এসব নিয়ে উত্তাল সোশ্যাল মিডিয়া। এই গুঞ্জনে সায় দিয়েছিলেন খোদ শ্রাবন্তীর স্বামী রোশন৷ তবে তিনিও পুরো ব্যাপারটা স্পষ্ট করে না বলে, হালকা করে ছুঁয়ে গেলেন৷ রোশনের কথা থেকেই সংসার ভাঙার গুঞ্জন ছড়িয়ে পড়ল৷ রটে গেল ফের সংসার ভাঙছে শ্রাবন্তীর৷

ভারতের গণমাধ্যম বলছে, একসঙ্গে থাকছেন না শ্রাবন্তী ও রোশন সিং। সেই কথা স্বীকারও করেছেন দুজন। শ্রাবন্তীর স্বামী রোশন সিং জানিয়েছেন, হ্যাঁ, আমরা এখন একই ছাদের নিচে থাকছি না। তবে আমাদের অতীতের সম্পর্কের প্রতি শ্রদ্ধা জানাই, আমি এ বিষয়ে কথা বলতে রাজি নই।

তবে এরপর আর রোশন বিস্তারিত জানাতে উদ্যোগ প্রকাশ করেননি ৷ এমনকী, শ্রাবন্তী তাঁকে আনফলো করে দেওয়ার পর, রোশনও শ্রাবন্তীকে আনফলো করে দেন ৷ ইনস্টাগ্রামে একটা ছবিও শ্রাবন্তী আর তাঁর নেই ! আর তা থেকেই রোজ রোজ নতুন নতুন জল্পনা শুরু হয়৷

শুধু কী তাই, রোশনের নতুন জিমের উদ্বোধনে দু’জনকে দেখা গেলেও, শ্রাবন্তী দ্বিতীয় সন্তান হিসেবে যে ফিটনেস ব্যবসার কথা বলেছেন, তাতে রোশনের নামও নেই! আর তা দেখেই নেটিজেনরা নানারকম গল্পগাঁথা শুরু করেছে৷তবে এত সবের মাঝে গতকালই রোশন তাঁর ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন ৷ ছবিতে দিয়ে দেন তারিখও ৷ ছবিতে দেখা যাচ্ছে, এক পাহাড়ি ঝরনার সামনে দাঁড়িয়ে রয়েছেন তিনি৷ নেটিজেনরা বলছে, তাহলে কি সব কিছু থেকে ব্রেক নিয়ে কিছুদিন পাহাড়ে থাকার সিদ্ধান্ত নিয়েছেন রোশন!
 


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ