Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বন্ধ করা যাচ্ছে না চানমারীর মাদক ব্যবসা

নারায়ণগঞ্জ থেকে | প্রকাশের সময় : ১৮ জুন, ২০২১, ১০:৪৭ এএম

থেমে নেই ফতুল্লার আলোচিত মাদক স্পট চানমারীতে ফতুল্লা মডেল থানা পুলিশের মাদক বিরোধী অভিযান। প্রতিদিনই থানা পুলিশ চানমারীতে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে মাদকের চালন সহ গ্রেফতার করছে মাদক ব্যবাসায়ীদের।এরই ধারাবাহিকতায় বুধবার বিকেলে চানমারীতে অভিযান চালিয়ে আধা কেজি গাজাঁ সহ তিন মাদক বিক্রেতা কে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ।
গ্রেফতারকৃতরা হলো ফতুল্লা মডেল থানার ইসদাইর বুড়ির দোকান জনির বাড়ীর ভাড়াটিয়া মোঃ শহিদের পুত্র মোঃ মমিন(৩৮),একই বাড়ীর ভাড়াটিয়া মৃত: কাশেমের পুত্র মোঃ সুজন (৩২)ও চানমারীস্থ উকিলের বাড়ীর ভাড়াটিয়া মৃত নুর নবীর পুত্র মোঃ মানিক(৩০)।
থানা পুলিশ জানায়,গোপন সংবাদের ভিত্তিতে বুধবার বিকেল সাড়ে চারটার দিকে ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক শামিম ও আশিক ইমরান সঙ্গীয় ফোর্স সহ চানমারীস্থ মোঃ রহিদুল ইসলাম এর সেলুনের দোকানের সামনে পাকা রস্তায় অভিযান চালিয়ে মমিন,সুজন ও মানিক কে গ্রেফতার করে।এ সময় তাদের নিকট থেকে আধা কেজি গাজাঁ ও মাদক বিক্রির নগদ একহাজার টাকা উদ্বার করে পুলিশ।তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যেতে সক্ষম হয় তাদের অপর এক সহোযোগি।
এর আগে ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক ইমানুর গত একদিন পূর্বে সোমবার সকালে চানমারী বস্তি এলাকায় অভিযান চালিয়ে ১৪ গ্রাম হেরোইন সহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।এর দুদিন পূর্বে একই কর্মকর্তা ২৮ গ্রাম হেরোইন সহ গ্রেফতার করে দুই মাদক ব্যবসায়ীকে।থানা পুলিশ সুত্র জানায়,গত ১ মাসে ফতুল্লা মডেল থানা পুলিশ চানমারী বস্তি এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমান মাদকের চালান সহ শির্ষস্থানীয় মাদক ব্যবসায়ী মোঃ আলী ,হাসি সহ প্রায় অর্ধ- শতাধিক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।
ফতুল্লা মডেল থানার ইনচার্জ রকিবুজ্জামান জানান,মাদকের সাথে তিনি একেবারেই জিরো টলারেন্স। চানমারীকে মাদক মুক্ত করতে তিনি নির্দিস্ট পরিকল্পনা করে প্রতিদিন অভিযান পরিচালনা করছেন।এবং প্রতিদিনই মাদকের চালান সহ মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করছেন।থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে চানামরীতে মাদক পুরোপুরি নির্মূল না হলেও কিছুটা হলেও মাদকের অপব্যবহার হ্রাস পেয়েছে বলে তিনি মনে করেন।



 

Show all comments
  • Tareq Sabur ১৮ জুন, ২০২১, ১২:৩৫ পিএম says : 0
    পলিশ এই মাদক ব‍্যবসা বন্ধ করতে দিচ্ছে না দিবেও না। জনগন একতাবদ্ধ হয়ে যদি বন্ধ করে তাহলে বন্ধ হবে।
    Total Reply(0) Reply
  • Tareq Sabur ১৮ জুন, ২০২১, ১২:৩৯ পিএম says : 0
    পলিশ এই মাদক ব‍্যবসা বন্ধ করতে দিচ্ছে না দিবেও না। জনগন একতাবদ্ধ হয়ে যদি পুলিশ, মাদক ব‍্যাবসায়ী ও মাদকাষক্ত সবাইকে ধোলাই করে তবেই বন্ধ হবে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক

২৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ