Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে পাহাড়ে অবৈধ স্থাপনা উচ্ছেদ শুরু

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৪ জুন, ২০২১, ১১:৫৩ এএম

নগরীতে পাহাড়ে অবৈধ স্থাপনা উচ্ছেদ শুরু হয়েছে । সোমবার সকালে বায়েজিদ সংযোগ সড়কের দুইপাশের বিভিন্ন পাহাড়ে ঝুঁকিপূর্ণ ও অবৈধ বসতি উচ্ছেদের মধ্যে দিয়ে এ অভিযান শুরু হয়েছে। জেলা প্রশাসনের ছয়জন নির্বাহী ম্যাজিস্ট্রেট তিনভাগে বিভক্ত হয়ে অভিযান শুরু করেছেন। প্রতিটি দলে দুজন করে নির্বাহী ম্যাজিস্ট্রেট রয়েছেন। এদের মধ্যে সড়কের কাট্টলী অংশে অভিযান পরিচালনা করছেন চান্দগাঁও সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট মামনুন আহমেদ অনীক এবং কাট্টলী সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ ইনামুল হাসান।

হাটহাজারী অংশে অভিযান পরিচালনা করছেন হাটহাজারী উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শরীফ উল্যাহ এবং পতেঙ্গা সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এহসান মুরাদ। সীতাকুণ্ড অংশে অভিযান পরিচালনা করছেন সীতাকুণ্ড উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রাশেদুল ইসলাম এবং চট্টগ্রাম সদর সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুমা জান্নাত। জেলার বিভিন্ন স্থানে দুই সপ্তাহব্যাপী এ অভিযান পরিচালনা হওয়ার কথা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উচ্ছেদ অভিযান

১৮ অক্টোবর, ২০২২
২৫ ফেব্রুয়ারি, ২০২২
৩০ সেপ্টেম্বর, ২০২১
১৬ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ