Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মহেশখালীতে ইউপি নির্বাচনী সহিংসতা, হামলায় মাতারবাড়ির চেয়ারম্যান মোহম্মদ উল্লাহ আহত

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ১০ জুন, ২০২১, ৯:১২ এএম

নির্বাচনী সহিংসতায় মহেশখালী উপজেলার মাতারবাড়ীর ইউপি চেয়ারম্যান মাষ্টার মোহাম্মদ উল্লাহ সন্ত্রাসীদের হামলায় মারাত্মক আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে ৯ জুন (বুধবার) রাত ৯ টার সময়।

ইউপি নির্বাচনকে ঘিরে প্রতিপক্ষের ইন্ধনে এ হামলার ঘটনা ঘটেছে বলে মনে করছেন স্থানিয় লোকজন। এতেকরে আগামী ২১ জুন ইউপি নির্বাচনকে ঘিরে সরগরম ও উত্তপ্ত হয়ে উঠছে নির্বাচনি মাঠ।

জানা যায়, উপজেলার মাতারবাড়ী ইউপি চেয়ারম্যান মাষ্টার মোহাম্মদ উল্লাহ ঘটনার দিন সন্ধায় দক্ষিণ রাজঘাটে ভোটারদের সাথে আনারস প্রতীকে ভোট চেয়ে কুশল বিনিময় করছিলেন। এ সময় স্থানীয় রাজঘাটের জাহেদ নামের এক যুবকের নেতৃত্বে তার উপর হামলা চালানো হয়। এতে তিনি গুরুতর আহত হয়। এসময় উপস্থিত লোকজন কোন কিছু বুঝে উঠার পৃর্বে জাহেদ নামের এক যুবক রডে দিয়ে আঘাত করে পালিয়ে যায়।

এতে চেয়ারম্যান মাটিতে লুটিয়ে পড়লে উপস্থিত লোকজন রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় পুরো মাতারবাড়ীতে চলছে উত্তেজনা।

চেয়ারম্যানের পারিবারিক সূত্রে জানা গেছে, মাতারবাড়ী মধ্যম রাজঘাটের আওয়ামী লীগের এক নেতা ঘটনার আগের দিন চেয়ারম্যানকে মুঠোফোনে হুমকি দিয়েছিলেন। তারই ধারাবাহিকতায় এই হামলা বলে মনে করছেন তারা।

মহেশখালী থানার ওসি মোহাম্মদ আব্দুল হাই বলেন, একজন জনপ্রতিনিধিকে হামলার ঘটনা খুবই দুঃখজনক। হামলাকারীকে গ্রেফতার করতে পুলিশ অভিযান চালাচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্বাচনি সহিংসতা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ