Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নোয়াখালীর চাটখিলে কিশোরীকে ধর্ষনের অভিযোগে যুবক আটক

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৫ জুন, ২০২১, ১:৪৭ পিএম

চাটখিল উপজেলার রামনারায়ণপুর ইউনিয়নে এক কিশোরীকে (১৩) ধর্ষনের অভিযোগে উঠেছে তার দুঃসম্পর্কের এক ভগ্নিপতির বিরুদ্ধে। ঘটনায় অভিযুক্ত যুবক রুবেলকে (৩০) আটক করেছে পুলিশ।

শুক্রবার দিবাগত রাতে অভিযুক্ত যুবককে আটক করা হয়। আটককৃত রুবেল উপজেলার খিলপাড়া ইউনিয়নের পশ্চিম দেলিয়াই গ্রামের দ্বীন মোহাম্মদের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, আটককৃত রুবেল ওই কিশোরীদের বাড়ির একটি পরিবারে ঘর জামাই থাকে। শুক্রবার দুপুরে কিশোরীকে ঘরে একা পেয়ে জোরপূর্বক ধর্ষন করে রুবেল। এসময় কিশোরীর চিৎকারে বাড়িরে লোকজন এগিয়ে আসলে রুবেল দৌঁড়ে পালিয়ে যায়। পরে এ বিষয়ে কিশোরীর পরিবারের লোকজন চাটখিল থানা অভিযোগ করে। অভিযোগের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে রুবেলকে আটক করে।

চাটখিল থানার ওসি মো. আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনায় একটি মামলার প্রস্তুতি চলছে। আটককৃত রুবেলকে জিজ্ঞাসাবাদ চলছে। শনিবার সকালে ওই কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে প্রেরণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবক আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ