Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

খুলনায় বাড়ি ফেরা হল না কলেজছাত্রী শার্লীর

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৪ জুন, ২০২১, ৩:২৬ পিএম

খুলনা মহানগরীর লবনচরা এলাকার রূপসা সেতু সংলগ্ন মহাসড়কে আজ শুক্রবার দুপুর ১২ টার দিকে মোটরসাইকেল দুর্ঘটনায় মেহেরুন্নেছা শার্লী (২১) নামে এক কলেজ ছাত্রী নিহত হয়েছে। সে বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলার আট্টাকা গ্রামের মৃত মহিউজ্জামানের কন‍্যা। শার্লী ঢাকা তিতুমীর কলেজের ছাত্রী ছিলেন।

জানা গেছে, কলেজ ছাত্রী শার্লী বাবার মৃত্যুর পর ঢাকার মিরপুরে চাচার বাসায় থেকে লেখাপড়া করতো। করোনাকালে সে ফকিরহাট চলে আসে এবং ঈদের সময় সাতক্ষীরা সোনালী ব্যাংকে চাকরীরত চাচির কাছে বেড়াতে গিয়েছিল। চাচার সাথে সাতক্ষীরা থেকে মোটরসাইকেল যোগে ফকিরহাট বাড়িতে ফেরার পথে খুলনার লবনচরা পৌঁছালে পার্শ্বরাস্তা থেকে একটি সাইকেল হঠাৎ তাদের সামনে চলে আসে। সাইকেল আরোহীকে বাঁচাতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারায়। এসময়ে পিছনে বসা শার্লী ছিটকে রাস্তার পাশের রেলিংএর উপর পড়ে যায়। এতে তার মাথায় প্রচন্ড আঘাত লাগলে ঘটনাস্থলে জ্ঞান হারিয়ে ফেলে। তাকে প্রথমে খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে এবং পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

লবনচরা থানার ওসি সমীর কুমার সরকার বলেন, এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে কোন মামলা দায়ের করতে চায়নি। তারা জেলা প্রশাসকের অনুমতি নিয়ে আসলে বিনা ময়না তদন্তে মরদেহ ছেড়ে দেওয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ