Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

ড্রাইভারের অসাবধানতায় অবৈধ ভেকুর রোবট লড়ির ডালার আঘাতে বাবার স্বপ্ন শেষ!

বাবাকে খাবার দিয়ে বাড়ি ফেরা হলোনা শিশু আরাফাতের

বাগাতিপাড়া (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জুন, ২০২১, ২:৪৫ পিএম

নাটোরের বাগাতিপাড়ার তমালতলায় অবৈধ ভেকুর রোবট লড়ির ডালার আঘাতে আরাফাত (৮) নামের শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার (০৪ জুন) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার তমালতলা মহিলা কলেজ গেটে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, আরাফাত উপজেলার চক হরিরামপুর গ্রামের শাজাহান আলীর ছেলে ও নূরপুর মালঞ্চি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর ছাত্র।
প্রত্যক্ষদর্শী চকহরিরামপুর নিবাসী অধ্যক্ষ জুলফিকার আলী জানান, মহিলা কলেজ গেটের সামনে আমের আড়ৎ এ বাবাকে খাবার দিয়ে ফেরার পথে অবৈধ মাটি কাটা ভেকু অন্য জায়গায় নিয়ে যাওয়ার জন্য রোবট গাড়িতে উঠানোর সময় ভেকুর রোবট লড়ির ডালার সামনে শিুশু আরাফাত আচমকা দৌড়ে যাবার সময়, ড্রাইভারের অসাবধানতায় ডালা ছেড়ে দিলে শিশুটি ভেকুর ডালার নিচে চাপা পড়ে শিশুর মৃত্য হয়।

বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর আর.এম.ও ডা.ফরিদুজ্জামান জানান ঘটনাস্থলেই শিশুর মৃত্য হয়। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে আসা হয়।
এ বিষয়ে বাগাতিপাড়া মডেল থানার ও.সি সিরাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আরাফাতের মৃত্যর বিষয়টি তদন্ত করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ