Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ছাত্রদল সভাপতির উপর হামলার প্রতিবাদে জাবিতে মশাল মিছিল

জাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জুন, ২০২১, ১০:০৩ পিএম

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি ফজলুর রহমান খোকন সহ ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের নেতাকর্মীদের উপর ছাত্রলীগের হামলার প্রতিবাদে মশাল মিছিল করেছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রদল।

বৃহস্পতিবার রাত ৯টার দিকে বিশ্ববিদ্যালয়ের মীর মশাররফ হোসেন হল গেট থেকে মিছিলটি শুরু হয়ে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে গিয়ে শেষ হয়।

এই মশাল মিছিল থেকে ছাত্রদল নেতারা অবিলম্বে হামলাকারী ছাত্রলীগ নেতাকর্মীদের বিচার দাবি করেন। বিচার না করলে রাজপথে সমুচিত জবাব দেয়ার হুঁশিয়ারি দিয়েছেন তারা।

এই মশাল মিছিলে উপস্থিত ছিলেন- জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক জহির উদ্দিন মোঃ বাবর, শহীদ সালাম বরকত হলের যুগ্ম আহ্বায়ক মোঃ আফ্ফান আলী, যুগ্ম সম্পাদক ইসরাফিল চৌধুরী সোহেল, যুগ্ম সম্পাদক ওয়াসিম আহমেদ অনিক, বঙ্গবন্ধু শেখ মুজিব হলের যুগ্ম আহ্বায়ক হুমায়ুন হাবিব হিরন, যুগ্ম সম্পাদক রাধেশ্যম বিশ্বাস রাজেস, বঙ্গবন্ধু শেখ মুজিব হলের যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ মেহেদী হাসান, ছাত্রনেতা মাজহারুল আমিন তমাল, জোবায়ের আল মাহমুদ, মোঃ শামীম ওসমান, শাহাদাত হোসেন, সালমান আহমেদ সহ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাবি

২১ ডিসেম্বর, ২০২২
১৪ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ