Inqilab Logo

মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১, ০২ মুহাররম ১৪৪৬ হিজরী

সিলেট-সুনামগঞ্জ সড়কে যাত্রীবাহী বাস উল্টে খালে, অল্পের জন্য রক্ষা

ছাতক (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জুন, ২০২১, ৭:৪৩ পিএম

সিলেট-সুনামগঞ্জ সড়কে যাত্রীবাহী বাস খালে পড়ে অন্তত ১০ জন যাত্রী আহত হয়েছে। গুরুতর আহত ৩ জনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অন্যান্য আহতদের স্থানীয় ভাবে চিকিৎসা দেয়া হয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টার দিকে সিলেট-সুনামগঞ্জ সড়কের জালালপুর এলাকায়।

সড়কের হাইওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকেলে সিলেট কুমারপাড়া বাসস্টেশন থেকে ছেড়ে আসা সুনামগঞ্জগামী যাত্রীবাহী বাস (সিলেট-জ-১১-০৬২৫) ছাতক উপজেলাধীন গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়নের জালালপুর প্রাইমারী স্কুল সংলগ্ন এলাকায় পৌঁছামাত্র হঠাৎ বাসটি উল্টে পার্শ্ববর্তী খালে পড়ে যায়। পড়ে যাওয়া বাসটির কাছে ছিল বিদ্যুতের খুঁটি ও পানি। অল্পের জন্য বড় ধরণের দুর্ঘটনা থেকে রক্ষা পায় যাত্রীরা। স্থানীয় লোকজন এগিয়ে এসে দুর্ঘটনায় আহতদের উদ্ধার করেন। এর মধ্যে গুরুতর আহত ৩জনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। অন্যান্য আহতদের স্থানীয় ভাবে চিকিৎসা দেয়া হয়েছে। আহতদের মধ্যে নারী, পুরুষ ও শিশুরা ছিল। তাৎক্ষনিক তাদের নাম ঠিকানা সংগ্রহ করা সম্ভব হয়নি। দুর্ঘটনার সাথে সাথে বাস চালক ও হেলপার পালিয়ে গেছে। খবর পেয়ে সড়কের হাইওয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে দুর্ঘটনা কবলিত বাসটি জব্দ করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দূর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ