Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাণীশংকৈলে আ.লীগের কমিটি বাতিলের দাবিতে ৭২ঘন্টা আল্টিমেটাম বঞ্চিতদের

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জুন, ২০২১, ৩:৫৭ পিএম

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে আ'লীগের নতুন কমিটি বাতিলের দাবিতে ৭২ ঘন্টা আল্টিমেটাম দিয়ে বিক্ষোভ ও প্রতিবাদ সভা করেছে বঞ্চিত
আ'লীগ নেতৃবৃন্দ ।
৩ জুন (বৃহস্পতিবার) সকাল ১১ টায় আওয়ামী লীগ কার্যালয় থেকে বঞ্চিত আওয়ামী লীগ নেতাকর্মীরা আওয়ামী লীগের নতুন কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ মিছিল বের করে পৌর শহরে। বিক্ষোভ শেষে বন্দর চৌরাস্তা মোড়ে টায়ারে আগুন জ্বালিয়ে প্রতিবাদ জানিয়েছে তারা। এসময় বিক্ষোভ ও প্রতিবাদ সভায় বাধা দেওয়ার চেষ্টা করে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। তাদের বাধা মোকাবিলা করে বঞ্চিত আ'লীগ নেতৃবৃন্দ এক
প্রতিবাদসভার আয়োজন করে। এ সময় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের সহ সভাপতি শাহরিয়ার আজম মুন্না, সাবেক মেয়র বহিস্কৃত যুবলীগের সভাপতি আলমগীর সরকার, যুবলীগের সাবেক সভাপতি আইয়ুব আলী, আ'লীগের সাবেক যুগ্ন সাধারন সম্পাদক আনিসুর রহমান বাকি, পৌর আওয়ামী লীগের বহিস্কৃত সাধারণ সম্পাদক রফিউল ইসলাম, যুবলীগের সাধারণ সম্পাদক রমজান আলী, সাবেক যুবলীগের সাধারণ সম্পাদক বাবর আলী, পৌর যুবলীগের ইউনিয়ন সভাপতি জসিম উদ্দিন, সাবেক ছাত্রনেতা রুকুনুল ইসলাম ডলার, সাবেক ছাত্রনেতা সাধন বসাক প্রমূখ।
বক্তারা বলেন, আ'লীগের পকেট কমিটি ৭২ ঘণ্টার মধ্যে বাতিল করে জেলা নেতৃবৃন্দের মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি গঠন করতে হবে। অন্যথায় বঞ্চিত আওয়ামী লীগ নেতৃবৃন্দ কঠোর কর্মসূচি গ্রহণ করবে বর্তমান আওয়ামী লীগের পকেট কমিটির বিরুদ্ধে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিক্ষোভ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ