Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

পটুয়াখালী সড়ক দূর্ঘটনায় ৮ বছরের শিশুর মৃত্যু

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জুন, ২০২১, ৫:৩০ পিএম

আজ সকাল ১০ টার দিকে পটুয়াখালী -কুয়াকাটা মহাসড়কের পরীকায় মটোরসাইকেল ও মালবাহী ট্রলির মুখোমুখি সংঘর্ষে স্বর্না রায় (৮) নামের এক শিশুর মৃত্যু হয়েছে।এসময় গুরুতর আহত হয় ওই শিশুর বাবা কর্তিক মন্ডল (৩৮) ও অজ্ঞাতনামা মটোরসাইকেল চালক (৩০)।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন।

স্থানীয় ও আহতদের সূত্রে জানা যায়, সকালে হরিদেবপুর থেকে মটোরসাইকেল যোগে বাখেরগঞ্জে ফুফাতো বোনের বিয়েতে যাওয়ার উদ্দেশ্যে পৃথক মটোর সাইকেলে রওয়ানা দেয় স্বর্না রায়, তার মা স্মৃতি রানি ও বাবা কার্তিক রায় সহ আতœীয় স্বজন। বাবাও মেয়েকে বহনকারী মটোর সাইকেল পক্ষিয়া এলাকায়র মুশুল্লি বাড়ির সামনে পৌছলে বিপরীত দিক থেকে আসা একটি মালবাহী ট্রলির সাথে তাদের মুখোমুখি সংঘর্ষ হয়। একই মটোরসাইকেলে থাকা বাবা,মেয়ে এবং মটোর সাইকেল চালক গুরতর জখম প্রাপ্ত হয়।ঘটনাস্থলেই স্বর্না মারা যায়।

পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার মোর্শেদ জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হচ্ছে। ঘাতক ট্রলির জব্দ করা হয়েছে। তবে চালক পলাতক রয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ