Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পতাকা ওড়ানোয় ফিলিস্তিনি কিশোরকে গাড়িচাপা দিল ইসরাইলি পুলিশ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১ জুন, ২০২১, ১২:৩৪ পিএম

পবিত্র নগরী জেরুজালেমে ফিলিস্তিনের পতাকা ওড়ানোয় এক মুসলিম কিশোরকে গাড়িচাপা দিয়েছে ইসরাইলের পুলিশ। রোববার সন্ধ্যায় আল-আকসা মসজিদের দক্ষিণে সিলওয়ান জেলার একটি রাস্তায় শিশুর ওপর ওই বর্বর হামলা চালায় ইসরাইলি বাহিনী।

জাওয়াদ আব্বাসি (১৫) নামে ওই ফিলিস্তিনি কিশোর তার বাইসাইকেলে নিজ দেশের পতাকা উড়িয়ে রাস্তা দিয়ে যাচ্ছিল। খবর আরব নিউজের।

রাস আলমন্ড নামে এলাকায় আসার পর দখলদার ইসরাইলি পুলিশ ওই ফিলিস্তিনি কিশোরকে গাড়ি নিয়ে ধাওয়া করে। একপর্যায়ে ইসরাইলি পুলিশ তার ওপর গাড়ি তুলে দেয়। এতে সাইকেল থেকে পড়ে গেলে তার পায়ের ওপর তুলে দেওয়া হয় গাড়ি।

পরে গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। ইসরাইলি পুলিশের এ বর্বরোচিত হামলার ঘটনা সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। এতে ইসরাইল পুলিশকে বলতে শোনা যায়, ফিলিস্তিনি পতাকা ওড়ানোয় তাকে গাড়িচাপা দেওয়া হয়েছে।



 

Show all comments
  • zakir Hossain ১ জুন, ২০২১, ২:৩০ পিএম says : 0
    Let Israel B destoried
    Total Reply(0) Reply
  • Shamsulalam ১ জুন, ২০২১, ২:৩১ পিএম says : 0
    এই ধরনের কাজ এক মাত্র পশুদের ধারা সম্ভব হে আল্লাহ আমাদের সবাইকে হেদায়েত দান করুন আমীন
    Total Reply(0) Reply
  • জোহেব শাহরিয়ার ১ জুন, ২০২১, ২:৫৯ পিএম says : 0
    এখন বাংলাদেশের কথিত সুশীল সমাজ চুপ থাকবে, 'অসাম্প্রদায়িকতা' 'অসাম্প্রদায়িকতা' করে গলা শুকিয়ে ফেলা ভন্ডদের চেতনা এই ক্ষেত্রে কাজ করবে না। জাতিসংঘ নামক ভন্ড সংগঠকটিও না দেখার ভান করবে। আর সব মানবাধিকার সংগঠনগুলো শুধু রিপোর্ট প্রকাশ করেই নিজেদের দায় মুক্ত ভাববে। আল্লাহর গজব পড়ুক এদের উপর।
    Total Reply(0) Reply
  • মোঃ বাবুল হোসেন ১ জুন, ২০২১, ৩:৫৩ পিএম says : 0
    আললাহ তুমি ইসরায়েলকে হেদায়েত দাও আর না হয় ধংশ করে দাও।
    Total Reply(0) Reply
  • Dadhack ১ জুন, ২০২১, ৪:৪৩ পিএম says : 0
    O'Allah we don't have any muslim leader who will save us from Zalem because our Zalem leaders are busy how to stay in power and they also kill their own people as such all the kafir countries knows not only that our Zalem ruler is slave of Kafir Country. O'Allah send your army to take revenge against the Zalem. Ameen.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফিলিস্তিন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ