Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সৈয়দপুর শিশু ধর্ষনের চেষ্টা মামলায় বখাটে যুবক গ্রেফতার

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ মে, ২০২১, ১:২৭ পিএম

নীলফামারী সৈয়দপুরে পাঁচ বছর ৫ মাসের এক শিশুকে ধর্ষনের চেষ্টার মামলায় বখাটে মাহাবুব হোসেন (২৪) কে গ্রেফতার করেছে পুলিশ। আজ শুক্রবার (২৮ মে) ভোর রাতে রংপুরের তারাগঞ্জ উপজেলার আলমপুর ইউনিয়নের দোয়ালিপাড়াস্থ আসামীর বোনের বাড়ি থেকে গ্রেফতার করা হয়।
সৈয়দপুর থানার এসআই ইন্দ্র মোহনের নেতৃত্বে একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে আসামী মাহাবুব হোসেনকে গ্রেফতার করে।
উল্লেখ্য যে, গত মঙ্গলবার (২৫ মে) বেলা আনুমানিক ২টার দিকে সৈয়দপুর উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নের সিপাইগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ল্যাট্রিনের পাশে শিশুটিকে ধর্ষনের চেষ্টা করে বখাটে ওই যুবক।
যানা যায় ওই স্কুলের পাশে ডাঙ্গাপাড়ায় শিশুটি তাঁর দাদা বাড়িতে গিয়েছিল। দুপুরের দিকে সমবয়সী আরো দুজন শিশুসহ স্কুল মাঠে খেলার সময় ডাঙ্গাপাড়ার মফিজুল ইসলামের বখাটে পুত্র মাহাবুব হোসেন শিশুটিকে জোর করে ল্যাট্রিনের পাশে নিয়ে গিয়ে ধর্ষনের চেষ্টা করে। এ সময় শিশুটি কান্না করলে বখাটে ওই যুবক পালিয়ে যায়।
ওই দিন সন্ধ্যায় শিশুটির বাবা কাজী সবুজ নিজে বাদী হয়ে সৈয়দপুর থানায় মামলা দায়ের করে।
সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসনাত খান জানান, ইতিমধ্যে শিশুটির মেডিকেল পরীক্ষা সম্পন্ন হয়েছে। গ্রেফতারকৃত আসামীকে আজই নীলফামারী আদালতে প্রেরন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ