Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নোয়াখালীতে ব্যবসায়ীর লাশ উদ্ধার

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ২৮ মে, ২০২১, ১২:০০ এএম

সদর উপজেলার ধর্মপুরে নিখোঁজ হওয়ার ১১ ঘণ্টা পর এক মুদি দোকানির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তবে পুলিশ ও নিহতের পরিবার তাৎক্ষণিক এ হত্যাকান্ডের কারণ জানাতে পারেনি। নিহত কামাল উদ্দিন জুয়েল সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের মাধু মিয়ার বাড়ির আবুল কালামের ছেলে। তিনি ২ ছেলের জনক ছিলেন।

গতকাল বৃহস্পতিবার দুপুর ১টার দিকে ধর্মপুর ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডের ঈদগাও মাঠের পোলের গোড়া সংলগ্ন নিহতের মুদি দোকান থেকে লাশ উদ্ধার করা হয়। নিহতের ছোট ভাই মো. শাহদাত হোসেন মামুন জানান, তাদের বাড়ি ধর্মপুর ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের ধর্মপুর গ্রামে। তার সেজো ভাই জুয়েল একই ইউনিয়নের তাদের বাড়ি সংলগ্ন ২নম্বর ওয়ার্ডের ঈদগাও মাঠের পাশে মুদি দোকান করত।
নিহতের ভাই মামুন অভিযোগ করেন, কখনো আমার ভাই রাতে দোকানে থাকত না। তার ভাইকে কেউ হত্যা করে দোকানের ভিতর একটি লোহার সাথে লাশ ঝুলিয়ে রাখে। তার ভাইয়ের হাতে হালকা আঘাতের চিহৃ রয়েছে বলেও জানান তিনি। সুধারম থানার ওসি মো. সাহেদ উদ্দিন জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে। তবে এটা হত্যা না আত্মহত্যা এ বিষয়ে এখনো কিছু বলা যাচ্ছে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নোয়াখালী

১৩ ফেব্রুয়ারি, ২০২৩
৫ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ