Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কাপাসিয়ায় ৭ বছরের শিশুকে ‘আম দেয়ার কথা বলে’ ধর্ষণের চেষ্টা

কাপাসিয়া (গাজীপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ মে, ২০২১, ৬:১২ পিএম

কাপাসিয়ায় ৭ বছরের এক শিশুকে আম দেওয়ার কথা বলে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। উপজেলার দুর্গাপুর ইউনিয়নের পানবরাইদ গ্রামে গত মঙ্গলবার এ জঘন্য ঘটনা ঘটে।

এ ঘটনায় গতকাল বুধবার শিশুটির মায়ের অভিযোগের ভিত্তিতে স্থানীয় মৃত আসাদ আলী মোল্লার ছেলে কফিল উদ্দিন ওরফে আন্দুকে (৬০) গ্রেফতার করেছে পুলিশ।

কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলম চাঁদ এ তথ্য নিশ্চিত করেন। ওসি আরও জানান, উন্নত চিকিৎসার জন্য শিশুটিকে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। চিকিৎসাধীন অবস্থায় শিশুর মা কাপাসিয়া থানায় কফিলউদ্দিন আন্দুকে অভিযুক্ত করে ধর্ষণ মামলা দায়ের করেন। শিশুটির বাবা বর্তমানে বিদেশে আছেন ।

মামলা সূত্রে জানা যায়, অভিযুক্ত আন্দু সম্পর্কে শিশুটির প্রতিবেশী দাদা। ওই দিন বেলা ১১টার দিকে আম দেওয়ার কথা বলে তাকে ডেকে ঘরে নিয়ে শিশুটিকে বিবস্ত্র করে ধর্ষণের চেষ্টা করে। এ সময় শিশুটি আর্তচিৎকার ও চেঁচামেচি করতে থাকলে তাকে ছেড়ে দেয়। পরে শিশুটি কান্না করতে করতে বাড়িতে এসে তার মায়ের সাথে ঘটনা জানায়। শিশুর যৌনাঙ্গে ক্ষত দেখতে পেয়ে প্রথমে তাকে কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

পুলিশ জানায়, গ্রেফতারকৃত আন্দুকে বুধবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গাজীপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ