Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চকরিয়ার কচ্চপিয়া ঢালায় মোটরসাইকেল আরোহী কলেজ ছাত্র নিহত

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ২৬ মে, ২০২১, ৭:৩২ এএম

চকরিয়ার কচ্চপিয়া ঢালায় যাত্রীবাহি মার্সা গাড়ির ধাক্কায় আরহান মোহাম্মদ ফয়সাল (২০) নামের এক মোটর সাইকেল আরোহী কলেজ শিক্ষার্থী নিহত হয়েছে।

মঙ্গলবার (২৫ মে) সন্ধ্যা ৬ টার দিকে মহাসড়কের চকরিয়াস্থ খুটাখালী মেধাকচ্ছপিয়া ঢালা নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে।

সড়ক দূর্ঘটনায় নিহত মোটর সাইকেল আরোহী যুবক আরহান মোহাম্মদ ফয়সাল লোহাগাড়া মোস্তফিজুর রহমান কলেজের ডিগ্রী প্রথম বর্ষের ছাত্র।

সে চকরিয়া পৌরসভার ৫নম্বর ওয়ার্ডস্থ খোন্দকার পাড়া এলাকার ব্যবসায়ী মনুর আলমের ছেলে। তবে, এ সময় মোটরসাইকেল থাকা অপর জনের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

হাইওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, কক্সবাজার মহাসড়কের চকরিয়াস্থ মেধাকচ্ছপিয়া ঢালায় সন্ধ্যা ৬টার দিকে কক্সবাজার থেকে চট্টগ্রাম অভিমুখী যাত্রীবাহি দ্রুত গতির মার্সা পরিহণ গাড়ি ও কক্সবাজার অভিমুখী এস আলম গাড়ি যাচ্ছিল।

ওই সময় চকরিয়া অভিমুখী মোটরসাইকেল আরোহীর দ্রুত গতিতে এসে পড়লে মার্সা গাড়ির ধাক্কায় সড়ক থেকে ছিড়কে পড়ে গুরুত্বর আহত হয় মোটর সাইকেল আরোহীরা। এসময় রসাইকেল থাকা আরহান মোঃ ফয়সাল ও তার সহপাঠী গুরুতর আহত হয়।

আরহানকে চট্টগ্রাম মেডিকেল কলেজে নিয়ে যাওয়া হলে রাত ৯টায় সেখানে তার মৃত্যু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ