Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রামগতিতে ছয় কেজি গাঁজা সহ গ্রেফতার-২

রামগতি (লক্ষ্মীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ মে, ২০২১, ৬:১৩ পিএম

লক্ষ্মীপুরের রামগতি উপজেলার চরপোড়াগাছা ইউনিয়ন থেকে ছয় কেজি গাঁজা সহ মোঃ দেলোয়ার হোসেন (৩৮) ও মোঃ জাহিদ হোসেন (২৫) নামের দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার গভীর রাতে পুলিশ অভিযান চালিয়ে উপজেলার চরপোড়াগাছা ইউনিয়নের হাজিগঞ্জ এলাকা থেকে তাদের গ্রেফতার করেন। এসময় তাদের কাছ থেকে ৬ কেজি গাঁজা উদ্ধার করা হয় বলে জানান পুলিশ।

পুলিশ জানায়,আসামিদের জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন ধরে গাঁজা সেবন ও বিক্রি করে আসছে। নিজেদের হেফাজতে রেখে পরিবহনের মাধ্যমে নিজ জেলাসহ দেশের বিভিন্ন জেলায় গাঁজা কেনাবেচা করে আসছিলেন। সোমবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার চরপোড়াগাছা ইউনিয়নের হাজিগঞ্জ এলাকা থেকে এই দুই মাদক ব্যবসায়ীকে কে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত হলেন,চরপোড়াগাছা ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের মৃত আব্দুল মান্নানের ছেলে মোঃ দেলোয়ার হোসেন ও একই এলাকার মোতাছিরের ছেলে মোঃ জাহিদ।

রামগতি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সোলাইমান জানান, মাদকদ্রব্য বিক্রি কালে ৬ (ছয়) কেজি গাঁজা সহ দুই আসামিকে গ্রেপ্তার করা হয়েছে,গ্রেফতার কৃত আসামিদের নামে মাদকদ্রব্য আইনে মামলা হয়েছে এবং আদালতে সোপর্দ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লক্ষ্মীপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ