Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাজধানীতে বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেল নির্মাণ শ্রমিকের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ মে, ২০২১, ১২:০০ এএম

রাজধানীর কদমতলী থানার জুরাইনে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মো. কালাম নামে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। গতকাল বিকেল সাড়ে ৫টায় ছাদের কাজ করতে যেয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়। পরে তাকে উদ্ধার করে প্রথমে তাকে একটি বেসরকারি হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে সন্ধ্যা সাড়ে ৬টায় মৃত ঘোষণা করেন।

তার সহকর্মী বশির গোড়ামী বলেন, আমরা বাসার ছাদে গাঁথুনির কাজ করছিলাম। তিনি হঠাৎ পড়ে যাচ্ছিলেন। এ সময় বিদ্যুতের পিলারে হাত দিয়ে কয়েকবার চিৎকার দিয়ে উঠেন। পরে তিনি অজ্ঞান হয়ে পড়েন। আমরা তাকে উদ্ধার করে দ্রুত একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাই। সেখান থেকে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার বাড়ি বরিশাল জেলায়। কয়েকদিন হলো কাজে এসেছি, তার পরিচয় বলতে পারি না। বাড়ীর মালিক মো. আমিনুল হক বলেন, আমাদের নিজেদের বাড়ী কদমতলীর নতুন জুরাইনের ১৮৬/১ বাসার কাজের দায়িত্ব তাকে দিয়েছি। ছাদে পানির ট্যাংকির পাশে গাঁথুনির সময় অসাবধানতাবশত বিদ্যুৎস্পৃষ্ট হয়। পরে ঢামেক হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ বাচ্চু মিয়া জানান, বিদ্যুৎস্পৃষ্ট একজনকে হাসপাতালে আনার পর তিনি মারা গেছেন। তার লাশ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। আজ ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিদ্যুৎস্পৃষ্ট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ