Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

বড়াইগ্রামে প্রিন্সিপালকে প্রাণনাশের হুমকি

আনসারুল্লাহ বাংলা টিমের পরিচয়

বড়াইগ্রাম (নাটোর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৩ মে, ২০২১, ১২:০০ এএম

বড়াইগ্রামের জোনাইল ডিগ্রী কলেজের প্রিন্সিপালকে নিষিদ্ধ সংগঠন আনসারুল্লাহ বাংলা টিমের পরিচয়ে স্ব পরিবারে প্রাণনাশের হুমকি দেয়ার ঘটনা ঘটেছে। এতে বর্তমানে তিনি চরম নিরাপত্তাহীতায় ভুগছেন। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।
অধ্যক্ষ আবুল আছর মোহাম্মদ শফিউজ্জামান জানান, ঈদুল ফিতরের তিন দিন আগে এবং এর আগে রোজার শুরুতে আনসারুল্লাহ বাংলা টিমের পরিচয়ে হাতে লেখা দুটি চিঠি রাতের অন্ধকারে তার বাড়ির ব্যালকনিতে ফেলে রাখা হয়। চিঠিতে তিনিসহ তার ছেলেমেয়েদের মাথা কেটে নেয়ার হুমকি দেয়া হয়। পরবর্তীতে চৌমুহন গ্রামের তয়জাল হোসেন ও মোশাররফ হোসেনের মাধ্যমে অভিযুক্ত একই গ্রামের মনিরুজ্জামানের ছেলে মাসুম আমাকে জানায় যে, আমার প্রতি ক্ষিপ্ত হয়ে এ চিঠি সেই আমাকে দিয়েছে। আমি যেন তার কাজে বিঘ্ন না ঘটাই। পরবর্তীতে ঈদের দিন জুম্মার নামাজ শেষে মসজিদের ভেতরেই মাসুমসহ তার সহযোগীরা আমার উপর চড়াও হয় এবং পুনরায় সন্তানসহ আমাকে প্রকাশ্যে প্রাণনাশের হুমকি দেয়। পরে মুসল্লীদের হস্তক্ষেপে আমি রক্ষা পাই। তিনি জানান, হুমকিদাতাদের সঙ্গে ভাইস প্রিন্সিপাল নিয়োগকে কেন্দ্র করে বিরোধ রয়েছে। সম্প্রতি তারা আমার ভাইয়ের জমি দখল করে পুকুর খনন করতে গেলে আমি বাধা দেই। এসব ঘটনার জের ধরেই তারা সন্তানসহ আমাকে আনসারুল্লাহ বাংলা টিমের পরিচয়ে হত্যার হুমকি দিয়েছে। এতে আমি চরম নিরাপত্তাহীনতায় ভূগছি। এ ঘটনায় মাসুমসহ চারজনের নাম উল্লেখ করে তিনি থানায় লিখিত অভিযোগ করেছেন।
এ ব্যাপারে অভিযুক্ত মাসুম আহমেদের কাছে জানতে চাইলে তিনি জানান, তার সঙ্গে আমার কিছু বিষয় নিয়ে দ্ব›দ্ব রয়েছে। তবে চিঠি দিয়ে হুমকি দেয়ার বিষয়ে আমি কিছু জানি না। বড়াইগ্রাম থানার ওসি আনোয়ারুল ইসলাম লিখিত অভিযোগ পাওয়ার বিষয়টি স্বীকার করে জানান, এ ব্যাপারে যথাযথ আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রিন্সিপাল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ