Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

গোবিন্দগঞ্জে ট্রাক্টরের চাপায় এক শিক্ষার্থী নিহত অপর শিক্ষার্থী আহত

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ মে, ২০২১, ৩:২৩ পিএম | আপডেট : ৩:২৪ পিএম, ১৮ মে, ২০২১

গাইবান্ধার গোবিন্দগঞ্জে মঙ্গলবার সকাল ১০টার দিকে বালু পরিবহণের ট্রাক্টরের চাপায় মোটরসাইকেল চালক রাকিবুল হাসান (১৪) নামের এক শিক্ষার্থী নিহত ও অপর শিক্ষার্থী নিরব মিয়া(১৫) গুরুতর আহত হয়েছে। আহত শিক্ষার্থীকে প্রথমে গাইবান্ধা সদর হাসপাতালে এবং সেখানে অবস্থার অবনতি হলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
নিহত মোটরসাইকেল চালক রাকিবুল হাসান গাইবান্ধা সদরের গোরস্থানপাড়ার হারুন অর রশিদের ছেলে। সে নবম শ্রেণির ছাত্র। আহত নিরব মিয়া গোবিন্দগঞ্জ উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের মালাধর ফকিরপাড়া গ্রামের দুলাল মিয়ার ছেলে। সে দশম শ্রেণির ছাত্র।
স্থানীয়রা জানায়, গোবিন্দগঞ্জ-গাইবান্ধা সড়কের নয়া বাজার এলাকায় দ্রুতগতিতে আসা একটি ট্রাক্টর ড্রাইভার নিয়ন্ত্রণ হারিয়ে নাকাইহাট অভিমুখে যাওয়া একটি মোটর সাইকেলকে সামনের দিক থেকে চাপা দিয়ে সড়কের পাশে খাদে পড়ে যায়। এ দূর্ঘটনায় মোটর সাইকেল চালক রাকিবুল ঘটনাস্থলেই নিহত এবং নিরব মিয়া গুরুতর আহত হয়। দুর্ঘটনার পরপরই ট্রাক্টর ড্রাইভার পালিয়ে যায়। দুর্ঘটনাকবলিত মোটরসাইকেলটির নম্বর রংপুর মেট্রো-ল-১১-০২৫৩।
ঘটনাস্থল থেকে বিষয়টি নিশ্চিত করেন গোবিন্দগঞ্জ থানার এসআই জহুরুল ইসলাম

 


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ