Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজশাহীতে র‌্যাবের অভিযানে কোটি টাকা মূল্যের হেরোইনসহ আটক ১

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৭ মে, ২০২১, ১২:৩১ পিএম

রাজশাহীতে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এদের কাছ থেকে ১২৫ বোতল ফেনসিডিল ও এক কেজি হেরোইন উদ্ধার করা হয়েছে। রোববার দিবাগত রাতে জেলার গোদাগাড়ী উপজেলায় আলাদা দুটি অভিযান চালিয়ে তাঁদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার দুজন হলেন- রাজশাহী মহানগরীর বহরমপুর মহল্লার খোরশেদ আলী খোকনের ছেলে রাব্বি খান (২৭) এবং গোদাগাড়ী পৌরসভার রামনগর মহল্লার শহিদুল ইসলামের ছেলে আবু রায়হান কবির (২৪)।
সোমবার সকালে র‌্যাব-৫ জানায়, রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল রোববার রাতে গোদাগাড়ীর হরিশংকরপুর গ্রামে অভিযান চালায়। এ সময় ১২৫ বোতল ফেনসিডিল ও একটি মোটরসাইকেলসহ রাব্বি খানকে গ্রেপ্তার করা হয়। একই ক্যাম্পের আরেকটি দল রাতে গোদাগাড়ীর উজানপাড়া গ্রামে অভিযান চালায়। এ সময় এক কেজি হেরোইনসহ আবু রায়হান কবিরকে গ্রেপ্তার করা হয়। এ দুই মাদক কারবারির বিরুদ্ধে গোদাগাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আলাদা দুটি মামলা করা হয়েছে। 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক

২৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ