Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শেখ হাসিনা রাষ্ট্র ক্ষমতায় আসলেই মুক্তিযোদ্ধারা সম্মানিত হয় - এমপি শাওন

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ মে, ২০২১, ৬:৩২ পিএম

ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাষ্ট্র ক্ষমতায় আসলেই মুক্তিযোদ্ধারা সম্মানিত হয়। ভোলার লালমোহন উপজেলার পশ্চিম চরউমেদ ইউনিয়নের রায়পুরাকান্দি গ্রামে প্রায় নয় কোটি টাকা ব্যয়ে বীর মুক্তিযোদ্ধা আবদুল মালেকের নামে সড়ক উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এমপি শাওন আরও বলেন, আওয়ামীলীগ সরকারের আমলে সারাদেশের ন্যায় প্রত্যন্ত অঞ্চলেও ব্যাপক উন্নয়ন হয়েছে। দেশের মুক্তির জন্য জীবন বাজি রেখে যুদ্ধে ঝাঁপিয়ে পড়া বীর মুক্তিযোদ্ধাদের কে সম্মানিত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাঁদের নাম আগামী প্রজন্মের কাছে তুলে ধরতে মুক্তিযোদ্ধাদের নামে বিভিন্ন সড়কেরও নামকরণ করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার আল-নোমানের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমদ, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, ভাইস-চেয়ারম্যান আবুল হাসান রিমন, উপজেলা প্রকৌশলী মঃ বিল্লাল হোসেনসহ স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভোলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ