Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মিতু হত্যা মামলার আসামি শাকু গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৩ মে, ২০২১, ৪:১৬ এএম

চাঞ্চল্যকর মাহমুদা খানম মিতু হত্যা মামলার এজহারভুক্ত আসামি সাইদুল ইসলাম সিকদার ওরফে শাকুকে (৪৫) গ্রেফতার করেছে র‌্যাব-৭ চট্টগ্রাম । বুধবার রাতে জেলার রাঙ্গুনিয়া উপজেলার রানীরহাট বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। র‌্যাব-৭ এর সহকারী পরিচালক মো. নূরুল আবছার জানান, তাকে পাঁচলাইশ থানায় হস্তান্তর করা হবে।
এর আগে বিকালে মাহমুদা খানম মিতু হত্যা মামলায় স্বামী সাবেক পুলিশ সুপার বাবুল আক্তারকে নতুন মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে সোপর্দ করে,তাকে পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। মিতুর বাবা সাবেক পুলিশ কর্মকর্তা মোশাররফ হোসেন বাদী হয়ে পাঁচলাইশ থানায় বাবুল আক্তারসহ ৮ জনের বিরুদ্ধে মামলা করেন। মামলা তদন্ত করার জন্য পিবিআই চট্টগ্রাম মেট্রোর কাছে হস্তান্তর করেন পাঁচলাইশ থানা পুলিশ।
২০১৬ সালের ৫ জুন সকালে নগরীর পাঁচলাইশ থানার ও আর নিজাম রোডে ছেলেকে স্কুলবাসে তুলে দিতে যাওয়ার পথে বাসার অদূরে গুলি ও ছুরিকাঘাত করে খুন করা হয় মিতুকে।



 

Show all comments
  • অমিত কুমার ১৩ মে, ২০২১, ৮:৪৬ এএম says : 0
    কোন অপরাধীই যেন ছাড় না পায়।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মিতু হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ