Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

বংশালের সুলতানের ঈদ কাটবে কারাগারে

নিজস্ব প্রতিবেদক | প্রকাশের সময় : ১২ মে, ২০২১, ২:১৫ পিএম

রাজধানীতে এক রিকশাওয়াকে মেরে ভাইরাল হওয়া বংশালের কথিত সুলতানকে ঈদের ছুটিতে কারাগারেই থাকতে হচ্ছে। কারণ তাকে জামিন দেয়নি আদালত। ক্ষমতার দাপট দেখাতে গিয়ে ফেঁসে গেলেন তিনি।

বুধবার (১২ মে) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবদাস চন্দ্র অধিকারীর আদালতে সুলতান আহমেদের জামিন আবেদন করেন মেহেদী হাসান বাদল। রাষ্ট্রপক্ষ থেকে জামিনের বিরোধীতা করা হয়।

উভয়পক্ষের শুনানি শেষে আদালত জামিন আবেদন নাকচ করেন।

বংশাল থানার নন জিআর শাখার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা ফুয়াদ উদ্দিন জানান, বুধবার ছিল ঈদের আগে জামিন শুনানির শেষ দিন। এদিন আদালত তার জামিন নামঞ্জুর করেছেন। আর এরফলে সুলতান আহমেদকে এবারের ঈদের দিন কারাগারেই থাকতে হবে।

এর আগে গত ৫ মে সুলতান আহমেদের জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানো হয়। এরপর থেকে তিনি কারাগারেই আছেন। গত ৯ মে জামিন আবেদন করলে সেদিনও তার জামিন নামঞ্জুর হয়।

জানা যায়, গত ৪ মে বাংলাদেশ পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইংকে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও লিংক পাঠান একজন সংবাদকর্মী।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, ৪ মে দুপুর দেড়টার দিকে বংশালে এক রিকশাওয়ালাকে থাপ্পড় মারছেন ও অকথ্য ভাষায় গালিগালাজ করছেন সুলতান আহমেদ। নির্যাতনের এক পর্যায়ে রিকশাওয়ালা মাটিতে লুটিয়ে পড়েন এবং জ্ঞান হারান। পথচারীরা ওই রিকশাওয়ালাকে উদ্ধার করে। পরে সুলতানকে গ্রেপ্তার করে বংশাল থানা পুলিশ।



 

Show all comments
  • mizanur rahman ১৩ মে, ২০২১, ৯:৩২ এএম says : 0
    আমরা ঐ নির্যাতনকারী ....রের কঠিন বেত্রাঘাতসহ সশ্রম কারাদন্ডের আবেদন যানাচ্ছি।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কারাগার

৭ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ