Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সেনবাগে পিকআপের ধাক্কায় মোটরসাইকেল আরোহী তরুন ব্যবসায়ী নিহত

সেনবাগ (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ মে, ২০২১, ৪:০১ পিএম

নোয়াখালী-ফেনী মহা সড়কে সেনবাগ উপজেলার ভূঁইয়ার দীঘি গোপাল পুকুর নামক স্থানে মঙ্গলবার সকাল ১০ টার সময় ইট বোঝাই পিকআপের ধাক্কায় মেটরসাইকেল আরোহী তরুন ব্যবসায়ী মোহাম্মদ শাহিন (৩৫) নিহত হয়েছে।

নিহত শাহিন সেনবাগ পৌরসভার ৬নং ওয়ার্ড অষ্টদ্রোন গ্রামের আতর আলী হাজী বাড়ির আবদুর রব ওরপে মোস্তফা ডাক্তারের ছেলে ও সেবারহাট বাজারের ফোম ও পর্দা ব্যবসায়ী। হাইওয়ে পুলিশ লাশ উদ্ধার করে পরিবারের নিকট হস্তান্তর করেছে।

 

†mbev‡M wcKAv‡ci av°vq †gvUimvB‡Kj Av‡ivnx Ziæb e¨emvqx wbnZ

†mbevM (†bvqvLvjx) Dc‡Rjv msev``vZv t

†bvqvLvjx-‡dbx gnv mo‡K †mbevM Dc‡Rjvi fu~Bqvi `xwN †Mvcvj cyKzi bvgK ¯’v‡b g½jevi mKvj 10 Uvi mgq BU †evSvB wcKAv‡ci av°vq †gUimvB‡Kj Av‡ivnx Ziæb e¨emvqx †gvnv¤§` kvwnb (35) wbnZ n‡q‡Q|

wbnZ kvwnb †mbevM †cŠimfvi 6bs IqvW© Aó‡`ªvb MÖv‡gi AvZi Avjx nvRx evwoi Ave`yi ie Ii‡c †gv¯Ídv Wv³v‡ii †Q‡j I †mevinvU evRv‡ii †dvg I c`©v e¨emvqx| nvBI‡q cywjk jvk D×vi K‡i cwiev‡ii wbKU n¯ÍvšÍi K‡i‡Q|

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ