Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

খুলনায় ২ ঘন্টায় ৩ করোনার রোগীর মৃত্যু

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০২১, ৬:৫১ পিএম

খুলনায় মাত্র ২ ঘন্টার ব্যবধানে করোনা আক্রান্ত তিনজনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দুপুর ১ টা ৫৫ মিনিট থেকে সোয়া ৪ টার মধ্যে তাদের মৃত্যু হয়। মৃতরা হলেন, ভোলা শ্যাম (৬৫), শেখ আঃ সাত্তার (৮০) ও হোসনেয়ারা বেগম (৫৫)। এ নিয়ে খুলনা করোনা হাসপাতালে ২২৯ জনের মৃত্যু হয়েছে।

খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিট সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকাল সোয়া ৪ টার দিকে করোনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বাগেরহাটের ফকিরহাট উপজেলার নওয়াপাড়া টাউন এলাকার দূর্গা শ্যামের ছেলে ভোলা শ্যামে (৬০) মারা যান। তিনি ২৭ এপ্রিল করোনা আক্রান্ত অবস্থায় হাসপাতালে ভর্তি হন। সেখান চিকিৎসাধীন অবস্থায় বিকালে তার মৃত্যু হয়।

একই ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় বিকাল পৌনে ৪ টার দিকে বাগেরহাট সদরের দড়ি তালুক এলাকার শেখ জোহর উদ্দীনের ছেলে শেখ আঃ সাত্তারের (৮০) মৃত্যু হয়। তিনি ২২ এপ্রিল খুলনা করেনা হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসাধীন অবস্থায় আজ মারা যান।

এর আগে দুপুর ১ টা ৫৫ মিনিটে খুলনা মেডিকেল হাসপাতালে করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় খুলনা মহানগরীর খালিশপুর নয়াবাটি এলাকার আঃ আজিজের স্ত্রী হোসনেয়ারা বেগম (৫৫) মারা যান। তিনি ২৭ এপ্রিল মেডিকেলে করোনা ইউনিটে ভর্তি হয়ে চিকিৎসাধীন অবস্থায় আজ মৃত্যুবরণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ