Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আশুলিয়ায় দুই হেফাজত কর্মী গ্রেফতার

স্টাফ রিপোর্টার, সাভার থেকে : | প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০২১, ১২:০০ এএম

সরকারি কাজে বাধা, অবৈধভাবে ভাঙচুর ও সাধারণ জনগণকে মারধরসহ সস্ত্রাসী কর্মকান্ডের অভিযোগে আশুলিয়া থানায় দায়েরকৃত মামলার আসামি দুই হেফাজত কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল দুপুরে ৭ দিনের রিমান্ড চেয়ে তাদের আদালতে পাঠানো হয়েছে। এর আগে গত শনিবার রাতে আশুলিয়ার গাজিরচট এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন- আশুলিয়ার গাজীরচট এলাকার আশরাফ উদ্দিন মুন্সীর ছেলে মনির মুন্সী ও রশিদ মার্কেট এলাকার জয়নাল আবেদিনের ছেলে নাজমুল। তারা হেফাজতের কর্মী হিসাবে সস্ত্রাসী কার্যক্রম পরিচালনা করতেন বলে পুলিশ জানিয়েছে। তাদের বিরুদ্ধে গত ২৮ মার্চ আশুলিয়া থানার এসআই আল আমীন বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা আশুলিয়া থানার এসআই এমদাদুল হক জানান, গত ২৮ মার্চ সরকারি কাজে বাধা ও অবৈধভাবে ভাঙচুর ও সাধারণ জনগণকে মারধরসহ সস্ত্রাসী কর্মকান্ডের অভিযোগে ৮০ জন অজ্ঞাত ব্যক্তিকে আসামি করে মামলা দায়ের করেন আশুলিয়া থানার এসআই আল আমীন। এ মামলার প্রধান আসামিসহ দুই হেফাজত কর্মীকে গ্রেফতার করে দুপুরে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হেফাজতে ইসলাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ