Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

হবিগঞ্জের বানিয়াচংয়ে কৃষকলীগ কেটে দিলো কৃষকের ধান

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০২১, ৮:৫৩ পিএম

হবিগঞ্জে জেলা কৃষকলীগের ধান কাটা উৎসব শুরু হয়েছে। রবিবার সকালে বানিয়াচং উপজেলার কালারডুবা বড় হাফরার হাওরে ধান কাটার উৎসবের উদ্বোধন করেন কেন্দ্রীয় কৃষকলীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ। কৃষকলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক অ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতি এমপি, যুগ্ম সাধারণ শামীমা শাহরিয়ার এমপি, কেন্দ্রীয় কৃষকলীগের সহ-সভাপতি দেওয়ান জয়নাল আবেদীন, যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ বিশ্বনাথ সরকার বিন্টু প্রমুখ উপস্থিত ছিলেন।

পরে কৃষকলীগের শতশত নেতৃবৃন্দ স্থানীয় কৃষক আবিদ মিয়া জমির ধান কেটে দেন। এ সময় কৃষকলীগের কেন্দ্রীয় সভা সমীর চন্দ্র বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সারাদেশে ধান কাটা কর্মসূচি আজ কৃষকলীগ উৎসবে পরিণত করেছে। বাংলাদেশ কৃষকলীগের নেতাকর্মীরা কৃষকদের ধান কাটছে, সেই ধান মাড়াই ঝাড়াই শেষে মাথায় করে কৃষকের গোলায় তুলে দিচ্ছে। অ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতি এমপি এসময় বলেন, সারাদেশে কৃষকলীগের নেতৃবৃন্দ উৎসাহের মধ্য দিয়ে কৃষকদের ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিচ্ছে। ইনশাল্লাহ কৃষকলীগের এই ধান কাটা কর্মসূচি পুরো মৌসুম জুড়ে অব্যাহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হবিগঞ্জ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ