Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

নেত্রকোণায় পৃথক পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত-২, আহত-৩

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০২১, ৮:৩২ পিএম

নেত্রকোণায় রবিবার পৃথক পৃথক সড়ক দুর্ঘটনায় দুই জন নিহত ও তিন জন আহত হয়েছে।


স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, নেত্রকোনা-ময়মনসিংহ সড়কের চল্লিশা ইউনিয়নের সাকুয়া নামক স্থানে রবিবার বেলা ২টার দিকে সিএনজি ও হাঁসবাহী পিক-আপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে সিএনজি যাত্রী রাজিব আহমেদ রাজু (৩৫) ঘটনাস্থলেই নিহত ও চালকসহ দুই জন আহত হয়। নিহত রাজু নেত্রকোনা জেলা শহরের ছোট বাজার এলাকার বিমল মিয়ার ছেলে। তার বাসার সামনে বনসাই নামক একটি ফুলের দোকান রয়েছে। আহতরা হচ্ছে, নেত্রকোনা পৌরসভার হোসেনপুর এলাকার সিএনজি চালক জামরুল (২৭) ও ধর্মপাশা উপজেলার নুর ইসলামের ছেলে যাত্রী সামছু মিয়া (৫০)।

অপরদিকে নেত্রকোনা-কলমাকান্দা সড়কের কৈলাটী ইউনিয়নের পাগলা বাজার নামক স্থানে বেলা আড়াইটার দিকে সিএনজি পিক-আপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই অজ্ঞাতনামা এক ব্যাক্তি নিহত ও এক যাত্রী আহত হয়েছে। আহত ব্যাক্তি হচ্ছে কলমাকান্দা উপজেলার হরিণাকুন্ড গ্রামের খোকন মিয়া (৩০)।

এ ব্যাপারে নেত্রকোনার পুলিশ আকবর আলী মুন্সীর সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে নিহতদের পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে চালকদের বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দূর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ