Inqilab Logo

রোববার, ০৯ জুন ২০২৪, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ যিলহজ ১৪৪৫ হিজরী

সোনারগাঁয়ে কৃষকের ধান কেটে দিলেন ব্যাংকের কর্মকর্তারা

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০২১, ১২:২০ পিএম

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার বারদী ইউনিয়নের নুনেরটেক গ্রামের কৃষক জিলানীর প্রায় ২০ কাঠা জমির পাকা ধান কেটে দিয়েছেন স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের জনতা ব্যাংক লিমিটেড শাখা।
শুক্রবার (২৩ এপ্রিল) পরিষদের জনতা ব্যাংক লিমিটেড শাখার সাধারণ সম্পাদক আশরাফ উল আলম ব্যাকুলের নেতৃত্বে ১৪ জনের একটি দল ওই কৃষকের ধান কাটেন। স্বেচ্ছায় ব্যাংকারদের এই ধানকাটা কর্মসূচিতে কৃষকরাও তাদের সাধুবাদ জানান।
করোনায় শ্রমিক সঙ্কট পরিস্থিতিতে কৃষকের ধান কেটে দেয়া কর্মসূচিতে উপস্থিত ছিলেন স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের জনতা ব্যাংক লিমিটেড শাখার সহ-সভাপতি শেখ খালিদ হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক আরিফুর রহমান, সাংগঠনিক সম্পাদক লিটন মাহমুদ, আপ্যায়নবিষয়ক সম্পাদক শেখ রিয়াদ হোসেন, তথ্য ও গবেষণাবিষয়ক নেহলিন রেজা সজীব, সাংষ্কৃতিকবিষয়ক সম্পাদক নিয়াজ মাখদুম, আইনবিষয়ক সম্পাদক কাজী শাহ আলম সিদ্দীকি, আলামিন, কায়েস, তালহা যুবায়ের, মনির, সজল প্রমুখ।
স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ জনতা ব্যাংক লিমিটেডের সাধারণ সম্পাদক আশরাফ উল আলম ব্যাকুল বলেন, কৃষক বাঁচলে দেশ বাঁচবে, বঙ্গবন্ধু ও শেখ হাসিনার এই আদর্শ ধারণ করে আমরা স্বেচ্ছাশ্রমে কৃষকদের সহযোগিতা করতে এসেছি। সারাদেশে আমাদের যতোগুলো এরিয়া কমিটি রয়েছে, তাদেরও একই নির্দেশনা দিয়েছি। আমরা সকল শ্রেণি-পেশার মানুষ সম্মিলিতভাবে বঙ্গবন্ধুর স্বপ্ন সোনার বাংলা বিনির্মাণ করবো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধান

১০ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ