Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

পাথরের ট্রাকে ফেনসিডিল

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

রাজশাহী মহানগরীর সিটিহাট এলাকায় গতকাল বৃহস্পতিবার রাত একটার দিকে গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে পাথর বোঝাই ট্রাক থেকে ৩০০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। এ সময় ট্রাক হেলপার মিলন আলী (২৮) কে আটক করেছে গোয়েন্দা পুলিশ। আটক হেলপার বাড়ি চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার বাঘারপাড়া গ্রামের আতাউর রহমানের ছেলে। তবে ট্রাকের ড্রাইভার পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি।

রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার আরেফিন জুয়েল জানান, নগর গোয়েন্দা পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, চাঁপাইনবাবগঞ্জ সোনামসজিদ স্থলবন্দর থেকে পাথর বোঝাই একটি ট্রাকে করে বিপুল পরিমাণ ফেনসিডিল ঢাকার উদ্দেশ্যে নিয়ে যাওয়া হচ্ছে। বিষয়টি জানতে পেরে ডিবির একটি টিম সিটি হাটে রাস্তার ওপর অবস্থান নেয়। রাত একটার দিকে ট্রাক আসতে দেখে ডিবি পুলিশ তাকে থামার সংকেত দেয়।
এ সময় ট্রাক থামিয়ে ড্রাইভার ও হেলপার লাফ দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। ট্রাকচালক পালিয়ে যেতে পারলেও হেলপারকে আটক করা হয়। পরে তার দেয়া তথ্য মতে ট্রাকের পেছন থেকে পাথরের মধ্যে থেকে ফেনসিডিল উদ্ধার করা হয়। আটককৃতদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। ট্রাকসহ পাথরগুলো জব্দ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফেনসিডিল

২৬ সেপ্টেম্বর, ২০১৬

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ