Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

লকডাউনের ষষ্ঠ দিনে খুলনায় ভ্রাম্যমান আদালতের অভিযানে ৫৪ জনকে জরিমানা

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২১, ৭:১৩ পিএম

লকডাউন ভঙ্গ এবং স্বাস্থ্য সুরক্ষা বিধি মেনে না চলার অপরাধে খুলনা মহানগরী ও জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৫৪ জনকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। আজ সোমবার খুলনা মহানগরীতে ৫ টি টিম ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। এসময় ৩৮ জনকে ২১ হাজার টাকা জরিমানা করা হয়। অন্যদিকে জেলার বিভিন্ন উপজেলায় ১৬ জনকে ১১ হাজার টাকা জরিমানা করা হয়।

জেলা প্রশাসন সূত্রে জানা গিয়েছে, খুলনা মহানগরে জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সেটু কুমার বড়ুয়া, দেবাশীষ বসাক, এস এম রাসেল ইসলাম নূর, নূরে তাসমিন ঊর্মি, মোঃ তাহমিদুল ইসলাম, রুপায়ন দেব, মোহাম্মদ নেয়ামত উল্ল্যা এবং জাকিয়া সারোয়ার লিমা ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। অপরদিকে উপজেলাসমূহে স্ব-স্ব উপজেলা নির্বাহী অফিসারগণ এবং সহকারী কমিশনার (ভূমি)-গণ আদালত পরিচালনা করেন।

অভিযানকালে সাধারণ মানুষকে মাস্ক পরিধানসহ স্বাস্থ্যবিধি অনুসরণের আহবান জানানো হয় এবং স্বাস্থ্যবিধি না মানলে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণের ব্যাপারে প্রচারণা চালানো হয়। মোবাইল কোর্ট পরিচালনায় সহযোগিতা করেন পুলিশ, আনসার, এপিবিএন ও র‍্যাবের সদস্যগণ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ