Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নেত্রকোনার মদনে লরি চাপায় রিকশা চালক নিহত

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০২১, ৯:১১ পিএম

নেত্রকোনা জেলার মদন-খালিয়াজুরী সড়কের মদন গোবিন্দশ্রী ইউনিয়নের বাড্ডা নামক স্থানে রবিবার সন্ধ্যায় লরি চাপায় নিজাম উদ্দিন (৬০) নামক এক রিকশা চালক নিহত হয়েছেন। নিহত নিজাম উদ্দিন মদন উপজেলার গোবিন্দশ্রী ইউনিয়নের গোবিন্দশ্রী গ্রামের মৃত নূরুল ইসলামের ছেলে।
স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, নিজাম উদ্দিন সারাদিন তার রিকশা চালিয়ে ইফতারীর পূর্ব মূহুর্তে স্থানীয় গোবিন্দশ্রী বাজার থেকে বাড়ির উদ্দেশ্যে রওনা দেন। রিকশাটি মদন খালিয়াজুরী সড়কের বাড্ডা মোড় নামক স্থানে পৌঁছলে পিছন থেকে একটি লরি সেটিকে চাপা দেয়। স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় নিজাম উদ্দিনকে উদ্ধার করে দ্রুত মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। তার অবস্থার অবনতি হলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে। মদন হাসপাতাল থেকে বের হওয়ার পর পরই পথে তার মৃত্যু হয়।
এ ব্যাপারে মদন থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ফেরদৌস আলমের সাথে যোগাযোগ করলে তিনি লরির চাপায় একজন রিকশা চালকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ