Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মাদারীপুরে মোটরসাইকেল নিয়ন্ত্রন হারিয়ে যুবক নিহত

মাদারীপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ এপ্রিল, ২০২১, ৩:২৭ পিএম

মাদারীপুরের শিবচর উপজেলার বাঁশকান্দি ইউনিয়নের সম্ভুক সেতু মোটরসাইকেল নিয়ে পার হওয়ার সময় বৃহস্পতিবার সকালে রাস্তার পাশে পড়ে গিয়ে গুরুতর আহত হয় জসিম হাওলাদার (২০) নামের এক যুবক। পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে ওই যুবক মারা যায়।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, জেলার শিবচর উপজেলার বাঁশকান্দি ইউনিয়নের সম্ভুক গ্রামের চাঁন মিয়া হাওলাদারের ছেলে জসিম হাওলাদার মোটরসাইকেল নিয়ে মাদারীপুর থেকে বাড়ি ফিরছিল। ফেরার পথে বাঁশকান্দির সম্ভুক সেতু পার হওয়ার সময় হঠাৎ মোটরসাইকেলের নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে পড়ে যায়। এতে জসিম গুরুতর আহত হয়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়। সে একটি দোকানের কর্মচারী ছিলো।
শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. মিরাজ হোসেন বলেন, শিবচরের বাঁশকান্দি ইউনিয়নের সম্ভুক সেতু মোটরসাইকেল নিয়ে পার হওয়ার সময় জসিম হাওলাদার নামের এক যুবক রাস্তার পাশে পড়ে যায় এবং গুরুতর আহত হয়। ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে ওই যুবক মারা যায়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ