Inqilab Logo

রোববার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নতুন মৌসুমে চ্যাম্পিয়ন ফাইট দেবে মোহামেডান

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০২১, ১২:০০ এএম

ঘরোয়া ফুটবলের নতুন মৌসুমে শক্তিশালী দলই গড়বে ঐতিহ্যবাহী মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেড। দেবে চ্যাম্পিয়ন ফাইট। এই লক্ষ্যে গত ৬ এপ্রিল মোহামেডানের পরিচালনা পর্ষদের সভায় ফুটবল কমিটির চেয়ারম্যান করা হয়েছে ক্লাবের পরিচালক প্রকৌশলী গোলাম মোহাম্মদ আলমগীরকে। নতুন এই দায়িত্ব পেয়ে গতকাল বিকালে মতিঝিলস্থ মোহামেডান ক্লাব প্যাভিলিয়নে তিনি কথা বলেছেন দলের বর্তমান ও সাবেক ফুটবলার এবং টিম ম্যানেজমেন্টের সঙ্গে। এসময় প্রকৌশলী গোলাম মোহাম্মদ আলমগীর সবাইকে আশ্বাস দেন আগামী মৌসুমে শক্তিশালী দল গঠন করার ব্যাপারে। তিনি জানান, মোহামেডান আগামী মৌসুমে চ্যাম্পিয়ন ফাইট দেবে। লক্ষ্যপূরণে দেশসেরা তারকাদের দলে ভেড়াতে কাজ করবেন মোহামেডানের ফুটবল কমিটির নতুন চেয়ারম্যান।
পরিচালনা পর্ষদের সর্বশেষ সভায় বর্তমান দলে যারা ভালো পারফরমার তাদের পরের মৌসুমের জন্য রেখে দেয়ার ব্যাপারে গুরুত্ব আরোপ করা হয়েছিল। গোলাম মোহাম্মদ আলমগীরও চাইছেন এ মৌসুমে যারা ভালো খেলছেন তাদের রেখে দিতে। তাই তো খেলোয়াড়দের উদ্দেশ্যে তিনি বলেন,‘কাউকে ক্লাব ছেড়ে অন্য কোথাও যাওয়ার চিন্তা করতে হবে না। আমি চাইবো কেউ আমাদের সঙ্গে কথা না বলে যেন অন্য কোনো ক্লাবের সঙ্গে যোগাযোগ না করে। যারা ভালো পারফরম্যান্স করছেন ক্লাব তাদের মূল্যায়ন করবে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মোহামেডান

৯ এপ্রিল, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ