Inqilab Logo

শুক্রবার, ৩১ মে ২০২৪, ১৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আমি আমার বড় ভাইয়ের সঙ্গেও কথা বলি না : কাদের মির্জা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০২১, ৬:২২ পিএম

আমি কোনো অন্যায়ের কাছে বা কোনো অপরাজনীতির কাছে, কোনো অপরাধীর কাছে মাথা নত করব না। আমাকে হত্যা করার জন্য দুই হাজার গুলি করেছে, মাথা নত করি নাই। আমি আমার বড় ভাইয়ের সঙ্গেও কথা বলি না। অনেক চেষ্টা করেছে গত দুই মাসে। এক দিনও কথা বলি নাই। নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা এসব কথা বলেছেন।

আজ সোমবার দুপুর ১২টায় কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হলরুমে বসুরহাট পৌরসভার আয়োজনে করোনা যোদ্ধাদের সম্মাননা সনদ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। কাদের মির্জা বলেন, কেউ হাজার হাজার কোটি টাকা কামাবে আর কেউ টাকার অভাবে খেতে পারবে না। অনেকে আজকে দুই বেলা খেতে পারে না। এটা এ দেশে চলতে দেয়া যায় না। আমি বলব সাহস করে সত্য কথা বলব। এটা আজকে আপনাদের এখানে কঠিন ভাষায় বলে গেলাম। এ সময় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন- কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মোহাম্মদ সেলিম, মেডিকেল অফিসার ডা. মাকসুদা সুলতানা সুরভি, ডা. শওকত আল ইমরান ইমরোজ, ডা. সামিয়া কামাল প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কাদের মির্জা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ