Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

খুলনায় করোনা ও উপসর্গে ৫ জনের মৃত্যু

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০২১, ৮:০০ পিএম

খুলনায় করোনায় আক্রান্ত এবং উপসর্গ নিয়ে ৫ জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে আজ শুক্রবার খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় ২ জনের মৃত্যু হয়। এছাড়া ২৪ ঘন্টায় করোনা উপসর্গ নিয়ে তিন জনের মৃত্যু হয়েছে।

খুমেক হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা (আরএমও) ডা. সুহাস রঞ্জন হালদার বলেন, খুলনায় বৃহস্পতিবার সকাল ৮ টা থেকে শুক্রবার সকাল ৮ টা পর্যন্ত ২৪ ঘন্টায় চারজনের মৃত্যু হয়েছে। এর মধ্যে শুক্রবার ভোর রাতে করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মুরাদ হোসেন (৭০) নামে এক রোগীর মৃত্যু হয়েছে। এছাড়া করোনার উপসর্গে আরও তিন জনের মৃত্যু হয়েছে। তাদের নমুনা সংগ্রহ করা হয়েছে।

এদিকে খুমেক হাসপাতালে করোনা ইউনিট সূত্রে জানা যায়, শুক্রবার সকাল সাড়ে ৯টায় হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় যশোর সদরের বালিয়াডাংগা নাসির উদ্দীন (৭০) নামে এক রোগীর মৃত্যু হয়েছে। তিনি ওই এলাকার আনসার আলী ছেলে । তিনি ৪ এপ্রিল খুমেক হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ তার মৃত্যু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ