Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় মাদক সেবনকে কেন্দ্র করে কলেজ ছাত্র খুন

আটক ৪ জনকে ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে সোপর্দ

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০২১, ৩:৪৮ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় চাঞ্চল্যকর কলেজ ছাত্র আল আমিন (২২)কে কুপিয়ে হত্যার রহস্য উদঘাটনের দাবী করেছে থানা পুলিশ। মাদক সেবনকে কেন্দ্র করে এ হত্যাকান্ডটি ঘটেছে বলে প্রাথমিকভাবে পুলিশের ধারনা। এঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক ৪ জনকে গ্রেপ্তার দেখিয়ে ১০ দিনের রিমান্ড চেয়ে বৃহস্পতিবার বিকেলে আদালতে সোপর্দ করেছে থানা পুলিশ ।

আদালতে সোপর্দকৃতরা হলো - উত্তর ভেচকী গ্রামের ওয়ারেছ খাঁর ছেলে আল আমিন খাঁ (২১),মনু খাঁর ছেলে আল আমিন (২৭) মৃত গফ্ফার সরদারের ছেলে আশ্রাফ ওরফে হুমায়ুন (২২) ও আলম বেপারীর ছেলে আরিফ (২১)।

উল্লেখ্য, গত রোববার রাতে উপজেলার উত্তর ভেচকী (বাইশ কুড়া) গ্রামের সিদ্দিক আকনের পুত্র ও ডৌয়াতলা ওয়াজেদ আলী খান কলেজের বিএ দ্বিতীয় বর্ষের ছাত্র আল আমিনের লাশ বাড়ীর সামনের ফসলের মাঠ থেকে উদ্ধার করে থানা পুলিশ।

ঘটনার পরের দিন সোমবার দুপুরে নিহতের বাবা সিদ্দিক আকন অজ্ঞাতনামা আসামী করে মঠবাড়িয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এঘটনায় জড়িত থাকার সন্দেহে পুলিশ এলাকার ৬ যুবককে আটক করলেও মাদককে কেন্দ্র করে ৪ জন হত্যার সাথে সম্পৃক্ত থাকায় বাকী ২ জনকে ছেড়ে দেন।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ আবু জাফর মোঃ মাসুদুজ্জামান বলেন, গ্রেপ্তারকৃতদের ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে সোপর্দ করা হয়েছে। তিনি আরও জানান, মাদক সেবনকে কেন্দ্র করে এ হত্যাকান্ডটি ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারনা তবে রিমান্ডে নিয়ে ব্যাপক জিজ্ঞাসাবাদ করলে হত্যাকান্ডের বিস্তারিত জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ