Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দ্রব্যমূল্যর ঊর্ধ্বগতি ও দুর্নীতি থামানোর দাবিতে নতুনধারার প্রতিকী অনশন

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০২১, ৩:৩৭ পিএম

দ্রব্যমূল্যর ঊর্ধ্বগতি ও দুর্নীতি থামানোর দাবিতে প্রতিকী অনশন করেছে নতুনধারা বাংলাদেশ এনডিবি। ৮ এপ্রিল সকাল সাড়ে ১০ টায় জাতীয় প্রেসক্লাবের সামনে নতুনধারার চেয়ারম্যান মোমিন মেহেদী’র সভাপতিত্বে স্বাস্থ্যবিধি মেনে অনুষ্ঠিত প্রতিকী অনশনে সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ রানা, মো. শরীফ প্রমুখ বক্তব্য রাখেন।

সংহতি প্রকাশ করেন এ্যাড. মুনাজ মনোয়ারা মুন্নী, আবুল হোসেন, ইভানা শাহীন প্রমুখ। এসময় মোমিন মেহেদী বলেন, নতুন প্রজন্মের প্রতিটি প্রতিনিধি এখন নীতি বির্বজিত রাজনৈতিক নেতা-মন্ত্রী-এমপি-সচিবদের দুর্নীতির কারণে হতাশাগ্রস্থ। তারা রাজনীতিকে ঘৃণা করতে শুরু করেছে। একই সাথে দেশের দ্রব্যমূল্য বৃদ্ধি, পরিবহন ভাড়া বৃদ্ধি, দুর্নীতির রামরাজত্বের কারণে রাজপথে নামতে বাধ্য হচ্ছে। সাধারণ মানুষ সহায় সম্বল হারিয়ে এখন পথে বসছে অপরিকল্পিত রাষ্ট্রিয় ব্যবস্থার কারণে। জাতির পিতার স্বপ্নের সোনার বাংলাদেশ নির্মাণের জন্য সবার আগে দ্রব্যমূল্যর বাজার স্থিতিশীল করতে হবে, পরিবহন ভাড়া ভর্তুকি দিয়ে কমাতে হবে, মানুষের নিরাপত্তা নিশ্চিত করতে হবে, গতানুগতিক উন্নয়নের নামে মানুষের জীবন বিষিয়ে না তুলে মৌলিক অধিকার রক্ষায় সরকারের ভেতরে লুকিয়ে থাকা দুর্নীতিবাজ-ষড়যন্ত্রকারীদেরকে চিহ্নিত করতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অনশন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ