Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

রমজানে খুলনার বাজারে থাকবে কঠোর মনিটরিং, বললেন মেয়র খালেক

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০২১, ৭:২৪ পিএম

খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক আসন্ন মাহে রমজানে দ্রব্যমূল্য স্থিতিশীল রাখার জন্য ব্যবসায়ীদের প্রতি আহবান জানিয়ে বলেছেন, অন্যান্য দেশে ধর্মীয় উৎসব প্রাক্কালে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য হ্রাস করা হয়। অথচ দু:খের সাথে বলতে হচ্ছে আমাদের দেশের কিছু ব্যবসায়ী অতি মুনাফার লোভে দ্রব্যমূল্য বাড়িয়ে দেয় যা কোনভাবেই কাম্য নয়। পবিত্র রমজানে দ্রব্যমূল্য স্থিতিশীল রাখতে কেসিসি’র পক্ষ থেকে বাজার কঠোর মনিটরিং করা হবে বলে তিনি উল্লেখ করেন।

সিটি মেয়র আজ বুধবার দুপুরে নগর ভবনের শহীদ আলতাফ মিলনায়তনে মাহে রমজানে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য স্থিতিশীল রাখার লক্ষ্যে বাজার ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ এবং বাজার সংশ্লিষ্ট সরকারি বেসরকারি সংস্থার কর্মকর্তাদের সাথে আয়োজিত মতবিনিময় সভায় সভাপতির বক্তৃতায় এ কথা বলেন। মাহে রমজানকে সামনে রেখে খুলনা সিটি কর্পোরেশন এ সভার আয়োজন করে।

কেসিসি’র মেয়র প্যানেলের সদস্য আলী আকবর টিপু, বাজার মূল্য পর্যবেক্ষণ, মনিটরিং ও নিয়ন্ত্রণ স্থায়ী কমিটির সভাপতি কাউন্সিলর ইমাম হাসান চৌধুরী ময়না, কাউন্সিলর মোঃ সাইফুল ইসলাম, প্রধান নির্বাহী কর্মকর্তা (অতিরিক্ত সচিব) পলাশ কান্তি বালা, কেএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার সরদার রকিবুল ইসলাম, কেসিসি’র প্রধান রাজস্ব কর্মকর্তা মোহাম্মদ মনোয়ার হোসেন, নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজিবুল আলম, বাজার সুপার মোঃ সেলিমুর রহমান, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের উপপরিচালক মোঃ ইব্রাহিম হোসেন, জেলা বাজার কর্মকর্তা (কৃষি বিপণন অধিদপ্তর) আব্দুস সালাম তরফদার, টিসিবি’র উপ উর্ধ্বতন কার্যনির্বাহী মোঃ আনিছুর রহমান, সহকারী খাদ্য নিয়ন্ত্রক প্রিয় কমল চাকমাসহ নগরীর বিভিন্ন বাজার ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ সভায় উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ