Inqilab Logo

রোববার, ০৯ জুন ২০২৪, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ যিলহজ ১৪৪৫ হিজরী

শেরপুরের নকলায় ট্রাকের চাকায় শিশু নিহত

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০২১, ১:৩৮ পিএম

শেরপুর জেলার নকলা উপজেলায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে আলেয়া আক্তার নামে এক মেয়ে শিশু নিহত হয়েছে। তার বয়স আনুমানিক ৫ কি ৬ বছর। তার বাবার নাম আনোয়ার হোসেন। ৭ এপ্রিল বুধবার দুপুরের দিকে নকলা-নালিতাবাড়ী সড়কের ধনাকুশা পুরাতন বাজার এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। সে উপজেলার নকলা ইউনিয়নের ধনাকুশা গ্রামে নানার বাড়িতে বসবাস করতো।

স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত শিশুটি রাস্তা পারাপারের সময় নকলা থেকে নালিতাবাড়ীর দিকে ছেড়ে যাওয়া ইটভাটার শ্রমিক বহনকারী একটি ট্রাক শিশু আলেয়াকে চাপা দিয়ে দ্রুত চলে যায়। এতে ঘটনাস্থলেই সে মারা যায়। পরে প্রত্যক্ষ দর্শীরা নালিতাবড়ী থানায় খবর দিলে থানার পুলিশ ঘাতক ট্রাকটিকে আটক করে।

বিষয়টি নকলা ইউনিয়নের চেয়ারম্যান আনিছুর রহমান সুজা এবং জেলা ছাত্রলীগের উপ-কর্মসূচি ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক শোয়েব মাহমুদ রিশাদ নিশ্চিত করেছেন। এবিষয়ে আইনি প্রক্রিয়া শুরু হয়েছে।

নকলা থানার ওসি মুশফিকুর রহমান জানান, দুর্ঘটনার ব্যাপারে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ