Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বেগমগঞ্জে ৮ ঘর পুড়ে ছাই

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০২১, ১২:০২ এএম

বেগমগঞ্জ উপজেলার কাদিরপুর ইউনিয়নে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। আগুনে ৮টি বসতঘর পুড়ে কয়েক লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। এসময় অগ্নিদগ্ধ হয়েছেন বেলাল হোসেন নামের এক যুবক।

গত সোমবার রাত দেড়টার দিকে কাদিপুর ৯নং ওয়ার্ডে আনিছার বাড়ীতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

জানা গেছে, রাতে খাওয়ার পর বাড়ির লোকজন ঘুমিয়ে পড়ে। দেড়টার দিকে হঠাৎ করে বাড়ির একটি ঘর থেকে আগুনের সূত্রপাত ঘটে। মুহূর্তের মধ্যে আগুন দ্রুত পুরো বাড়িতে ছড়িয়ে পড়লে ভয়াবহ রূপ নেয়। বিষয়টি বুঝতে পেরে বাড়ির লোকজন একত্রিত হয়ে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে ও ফায়ার সার্ভিসে খবর দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু তার আগে আগুনে ৮টি বসত ঘরের মূল্যবান মালামাল পুড়ে ৩০ লাখ টাকার ক্ষতি হয়েছে। আগুনে লাগার পর ঘরে আটকে পড়া মাকে বাঁচাতে গিয়ে অগ্নিদগ্ধ হয় বেলাল হোসেন নামের একজন। তাকে উদ্ধার করে চৌমুহনী লাইফ কেয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চৌমুহনী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. জহিরুল ইসলাম জানান, খবর পেয়ে রাতে আমাদের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় দেড় ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়। বৈদ্যুতিক শটসার্কিট থেকে এ আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভয়াবহ অগ্নিকান্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ