Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

খুলনায় ট্রাক-অটো মুখোমুখি সংঘর্ষ : অল্পের জন্য ৫ প্রাণ রক্ষা

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০২১, ৮:০০ পিএম

খুলনার বটিয়াঘাটা উপজেলায় ট্রাক ও ব্যাটারিচালিত ইজিবাইক মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় সৌভাগ্যক্রমে শিশুসহ ৫ জন প্রাণে রক্ষা পেয়েছেন। মঙ্গলবার সকালে উপজেলার জলমা ইউনিয়নের নির্মাণাধীন ঝড়ভাঙ্গা রেল লাইনের পাশের রাস্তায় এ ঘটনা ঘটে। আহতরা হলেন ইজিবাইকের যাত্রী অসিম বিশ্বাস (৪২), তার মেয়ে মিম (৫), নাসিমা বেগম (৪২), রিংকু বিশ্বাস (৩২) ও ২ মাসের এক শিশু। তবে প্রাথমিকভাবে শিশুটির নাম পাওয়া যায়নি।

পুলিশ ও স্থানীয়রা জানায়, উপজেলার জলমা ইউনিয়নের নির্মাণাধীন ঝড়ভাঙ্গা রেল লাইনের পাশে রাস্তার একটি ট্রাক (খুলনা মেট্রো-ট ১১-১২৯৫) এবং একটি ব্যাটারী চালিত অটোর সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ব্যাটারি চালিত অটোটি দুমড়ে-মুচড়ে যায়। এ সময় অটোতে থাকা ৫ জন যাত্রী আহত হয়। ঘটনার পর স্থানীয় জনসাধারণ আহতদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। তারা বর্তমানে সেখানে চিকিৎসাধীন রয়েছে। দুর্ঘটনার পর ট্রাক চালক ও ট্রাকের হেলপার পালিয়ে যায় বলে জানা যায়। সড়ক দুর্ঘটনায় কারণে কিছু সময়ের জন্য যানবাহন চলাচল বিঘ্নিত হলেও কিছু সময়পর তা স্বাভাবিক হয়ে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বটিয়াঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ রবিউল কবির বলেন, আমরা ঘটনাস্থলের পৌঁছানোর পূর্বে চালক পালিয়ে যায়। আহতদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দূর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ