Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজশাহীতে বনলতা ট্রেনের সাথে ট্রাকের সংঘর্ষ

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০২১, ১২:১৬ পিএম

রাজশাহী নগরীর কাশিয়াডাঙ্গা রেলক্রসিংয়ের বনলতা ট্রেনের সঙ্গে গত রাত সাড়ে দশটার দিকে পাথর বোঝাই ট্রাকের সংঘর্ষের ঘটনা ঘটেছে। ট্রেনটি চাঁপাইনবাবগঞ্জে যাত্রী নামিয়ে রাজশাহী স্টেশনে ফিরছিল। রাজশাহী নগরীর বাইপাস এলাকায় পাথর বোঝাই ট্রাকের সঙ্গে সংঘর্ষে ট্রাকটি পাশের বস্তির একটি ঘরের উপর পড়ে।
প্রত্যক্ষদর্শীরা জানান, পাথর বোঝাই ট্রাকটি নষ্ট হয়ে কাশিয়াডাঙ্গা রেলক্রসিংয়ের রেললাইনের উপর দাঁড়িয়ে ছিল। এক পর্যায়ে সেটিকে রশি দিয়ে সরানোর চেষ্টা চালানো হচ্ছিল।
এর মধ্যেই রাত সাড়ে দশটার দিকে চাঁপাইনবাবগঞ্জ থেকে বনলতা ট্রেনটি রাজশাহী স্টেশনের দিকে আসতে থাকে। এক পর্যায়ে ট্রেনটি এসে সরাসরি ট্রাকটিকে ধাক্কা দেয়। এতে দাঁড়িয়ে থাকা পাথর বোঝাই ট্রাকটি পাশের বস্তিতে গিয়ে উল্টে পড়ে। ট্রাকের ধাক্কায় তিনটি বাড়ি ক্ষতিগ্রস্ত হয়। তবে কেউ হতাহত খবর পাওয়া যায়নি। অন্যদিকে ট্রাকটিকে ধাক্কা দেওয়ায় ট্রেনের ইঞ্জিনেরও ক্ষতি হয়েছে এবং ট্রেনটি সেখানেই দাঁড়িয়ে যায়। খবর পেয়ে রেলের উদ্ধারকর্মীরা ঘটনাস্থলে ছুটে যান।
প্রত্যক্ষদর্শী একজন জানান, ট্রেনটিকে থামানোর জন্য স্থানীয় লোকজন লাল কাপড় দেখান। কিন্তু তারপরও ট্রেনের চালক ট্রেনটি থামাতে ব্যর্থ হন। এতে ট্রেনটি সরাসরি এসে দাঁড়িয়ে থাকা ট্রাক থেকে ধাক্কা দেয়। ফলে এ দুর্ঘটনাটি ঘটে।
এদিকে ট্রেন-ট্রাক দুর্ঘটনার পর থেকে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ রুটে ট্রেন চলাচল বন্ধ রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রেনের ধাক্কা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ