Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ট্রেনের ধাক্কায় দিনমজুরের মৃত্যু

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০২১, ১২:০১ এএম

রাজধানীর মালিবাগে মালবাহী ট্রেনের ধাক্কায় সাবজাল হোসেন (৪০) নামের এক দিনমজুর নিহত হয়েছেন। গতকাল সোমবার ভোর সাড়ে ৫ টার দিকে এ দুর্ঘটনা ঘটে। সকাল ৯টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ময়না তদন্ত শেষে নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। মৃতের আত্মীয় মানিক মিয়া জানান, সাবজালের স্ত্রী নার্গিস বেগম অন্যের বাসায় কাজ করেন। তিনি দিনমজুরের কাজ করেন। ভোরে স্ত্রীকে কাজের জন্য রাস্তায় এগিয়ে দিতে যান সাবজাল। ফেরার পথে মালিবাগে রাস্তা পার হওয়ার সময় ট্রেনের ধাক্কায় গুরুতর আহত হন তিনি। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হয়। সকাল ৯টার দিকে ১০২ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তিনি আরও জানান, সাবজাল ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার গোয়াটুলা বাজার গ্রামের মৃত কবির হোসেনের ছেলে। বর্তমানে মগবাজার ওয়ারলেস গেইট সংলগ্ন বস্তিতে ভাড়া থাকতেন। তার এক ছেলে ও এক মেয় রয়েছে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, বিষয়টি রেলওয়ে থানায় অবগত করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রেনের ধাক্কা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ