Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় গোয়েন্দা কর্মকর্তার মৃত্যু

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০২১, ৮:২০ পিএম

নগরীতে সড়ক দুর্ঘটনায় প্রতিরক্ষা গোয়েন্দা মহাপরিদফতরের (ডিজিএফআই) এক কর্মকর্তার মৃত্যু হয়েছে। তিনি মোটর সাইকেল আরোহী ছিলেন বলে জানিয়েছে পুলিশ। রোববার নগরীর বন্দর থানার সল্টগোলা মোড়ে চট্টগ্রাম বন্দরের ২ নম্বর জেটিগেটের সামনে এ দুর্ঘটনা ঘটে।
পুলিশ জানায়, নিহত মো. মিনহাজ (৪৫) ডিজিএফআইয়ের চিফ পেটি অফিসার পদে ছিলেন। তিনি ওই সংস্থার চট্টগ্রাম কার্যালয়ের বন্দর ডেস্কে কর্মরত ছিলেন। তিনি নৌবাহিনীর সদস্য ছিলেন।

তার বাড়ি টাঙ্গাইল জেলায়। বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিন রাতে ইনকিলাবকে জানান, মিনহাজ মোটর সাইকেল চালিয়ে পতেঙ্গা থেকে বন্দরের দিকে আসছিলেন। প্রত্যক্ষদর্শী ও বন্দরের নিরাপত্তা কর্মীদের বক্তব্য অনুযায়ী, জেটিগেটে আরও কয়েকটি মোটর সাইকেলকে অতিক্রম করতে গিয়ে রাস্তার পাশে থাকা বালির স্তূপে লেগে উনার মোটর সাইকেল পিছলে পড়ে যায়। তিনি ছিটকে পড়েন। গুরুতর আহত অবস্থায় তাকে নৌবাহিনী হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক ‍মৃত ঘোষণা করেছেন। নগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (বন্দর জোন) অলক কুমার বিশ্বাস বলেন, প্রাথমিকভাবে জানা গেছে বালির স্তুপে পিছলে ভারসাম্য হারিয়ে দুর্ঘটনা ঘটেছে। অন্য কোনো গাড়ির ধাক্কায় এ দুর্ঘটনা ঘটেছে কি না সেটাও আমরা খতিয়ে দেখছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ