Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

কটিয়াদীতে মেটরসাইকেল ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

কটিয়াদী (কিশোরগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০২১, ৫:০৪ পিএম

কিশোরগঞ্জের কটিয়াদীতে রাস্তা পারাপারের সময় মোটর সাইকেলের ধাক্কায় নিশা রাণী পাল (৮৫) নামের এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে কিশোরগঞ্জ-ভৈরব আঞ্চলিক মহাসড়কে উপজেলার আচমিতা ইউনিয়নের চারিপাড়া নামক স্থানে এ মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। নিহত নিশা রানী পাল উপজেলার আচমিতা ইউনিয়নের চারিপাড়া গ্রামের মৃত অমৃল্য পালের স্ত্রী ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শনিবার বিকালে আচমিতা ইউনিয়নের গোপিনাথ জিউর আশ্রম থেকে সিএনজি যোগে বাড়ি ফিরছিলেন নিশা। এসময় চারিপাড়া নামকস্থানে সিএনজি থেকে নেমে রাস্তা পারাপারের সময় দ্রুতগামী একটি মোটর সাইকেল ধাক্কা দিলে ঘটনাস্থলেই নিশা রানী পাল গুরুত্বর আহত হন। আহত অবস্থায় তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আচমিতা ইউপি চেয়ারম্যান মো. মাহবুবুর রহমান বাচ্চু জানান , ১৯৭১ সালে স্বাধীনতা সংগ্রামের সময় নিশা রানী পালের স্বামী অমূল্য কুমার পাল ভারতে চলে যায়। দীর্ঘ ৫০ বছর যাবৎ নিশা রানী স্বামীর অপেক্ষায় ছিলেন । তিনি আচমিতা ইউনিয়নের বিভিন্ন মুসলিম এবং হিন্দুদের প্রিয়পাত্র ছিলেন। তার মৃত্যুতে আমরা শোকাহত।

কটিয়াদী মডেল থানার উপপরিদর্শক মো. মুস্তাফিজুর রহমান জানান, রাস্তা পারাপারের সময় দ্রুতগামী একটি মোটরসাইকেলের ধাক্কায় নিশা রানী পাল রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হন । তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ