Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

হেফাজতে ইসলামের ৫৪ নেতার ব্যাংক হিসাব তলব

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০২১, ২:২৩ পিএম

এবার হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির, মহাসচিবসহ ৫৪ নেতা-কর্মীর ব্যাংক হিসাব তলব করেছে বাংলাদেশ ফিন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিট (বিএফআইইউ)।

মোদিবিরোধী আন্দোলনের পর তাদের ব্যাংকে কী পরিমাণ অস্বাভাবিক লেনদেন হয়েছে তা দেখতে বৃহস্পতিবার (১ এপ্রিল) তাদের হিসাব তলব করা হয়।

যাদের ব্যাংক হিসাব তলব করা হয়েছে তাদের মধ্যে সংগঠনটির জেলা পর্যায়ের নেতারাও রয়েছেন। তারা হলেন- হেফাজতে ইসলামের আমির জুনায়েদ বাবুনগরী, মহাসচিব নূর হুসাইন কাসেমী, বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব মুহাম্মদ মামুনুল হক, হেফাজতে ইসলাম বাংলাদেশের সহ-সভাপতি মুহাম্মদ মাহফুজুল হক, ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির ও চরমোনাই পীর সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম, মহাসচিব সৈয়দ ফয়জুল করীম, আল-হাইয়্যাতুল উলয়াও বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশের সভাপতি মাহমুদুল হাসান, ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব মাওলানা ইউনুছ আহমাদ প্রমুখ।



 

Show all comments
  • m. gaus ৪ এপ্রিল, ২০২১, ৩:২৪ পিএম says : 0
    alhamdulilah
    Total Reply(0) Reply
  • m. gaus ৪ এপ্রিল, ২০২১, ৩:২৫ পিএম says : 0
    good to know
    Total Reply(0) Reply
  • m. gaus ৪ এপ্রিল, ২০২১, ৩:২৫ পিএম says : 0
    আলহামদুলিলাহ
    Total Reply(0) Reply
  • Tareq Sabur ৪ এপ্রিল, ২০২১, ৭:২৫ পিএম says : 0
    হেফাজতে ইসলামের সাথে এই অবৈধ সরকারের ন্যক্কারজনক খেলা শুরু হয়ে গেছে। দেখার বিষয় এখন তারা আবারো অবৈধ সরকালের সাথে আপোষ করে কিনা। মনে রাখতে হবে শেখ হাসিনা পাকা খেলোয়াড়। উনি এইসব ভালই খেলতে জানেন।
    Total Reply(0) Reply
  • নুমান ৮ এপ্রিল, ২০২১, ৩:৫৮ এএম says : 0
    সবাইকে সহনশীল হতে হবে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হেফাজতে ইসলাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ