Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

মাগুরায় বালু ভর্তি গাড়ি উল্টে স্কুলছাত্র নিহত

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০২১, ১০:১৫ পিএম

মাগুরার নিজনান্দুয়ালী মধ্যে পাড়া জামে মসজিদ এলাকায় বালু বোঝাই গাড়ি উল্টে রবিন মোল্ল্যা (১৫) নামের এক স্কুল ছাত্র নিহত হয়েছে। নিহত রবিন নিজনান্দুয়ালী গ্রামের গোলাম মোল্ল্যার ছেলে। রবিন ডিউক মাধ্যমিক বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগের চলতি বছরের এস এসসি পরীক্ষার্থী।


শনিবার সকালে নিজনান্দুয়ালী মধ্য পাড়া জামে রোড এ সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহতের চাচা বিল্লাল মোল্লা জানান, রবিন ও তার বন্ধুরা মিলে বালু ও সিমেন্ট বোঝাই গাড়ি নিয়ে আঠারোখাদা যাচ্ছিল। পথিমধ্যে নিজনান্দুয়ালী এলাকার মধ্য জামে মসজিদ এলাকায় আসলে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি উল্টে যায়। এ সময় রবিন গাড়ির উপর বসে ছিল। গাড়িতে থাকা বালু ও সিমেন্ট রবিনের শরীরের উপর এসে পড়লে ঘটনা স্থলেই তার মৃত্যু হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে।

মাগুরা সদর থানার ওসি জয়নাল আবেদিন জানান, নিজনান্দুয়ালী মধ্য পাড়া জামে মসজিদ এলাকায় সড়ক দুর্ঘটনায় এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় গাড়িটি আটক করা হয়েছে। চালক পালিয়ে গেছে। এ ব্যাপারে মাগুরা সদর থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দূর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ