Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিএনপির অসুস্থ নেতাকর্মীদের জন্য মৎস্যজীবী দলের দোয়া মাহফিল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০২১, ৭:৪৭ পিএম

বিএনপির অসুস্থ সকল নেতাকর্মীদের আরোগ্য কামনায় দোয়া ও মিলাদ মাহফিল করেছে জাতীয়তাবাদী মৎস্যজীবী দল। শনিবার (০৩ এপ্রিল) বাদ আসর রাজধানীর সিদ্ধেশ্বরীস্থ বায়তুর রহমান জামে মসজিদে এই দোয়া মাহফিল হয়।

দোয়া ও মিলাদ মাহফিলে বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, স্থায়ী কমিটি সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ভাইস চেয়ারম্যান ডাঃ জাহিদ হোসেন, আহমেদ আযম খান, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, চেয়ারপারসনের উপদেষ্টা ডাঃ ফরহাদ হালিম ডোনার, যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল, ড্যাবের সাবেক সভাপতি ডাঃ আজিজুল হক সহ অন্যান্য অসুস্থ নেতৃবৃন্দের জন্য দোয়া মাহফিলে বিশেষ মুনাজাত করা হয়।

মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন মৎস্যজীবী দলের সদস্য সচিব আব্দুর রহিম, যুগ্ম আহ্বায়ক নাদিম চৌধুরী, জাকির হোসেন খাঁন, কাজী কামাল উদ্দিন বাঁধন মিয়া, জহিরুল ইসলাম বাসার, কবির উদ্দিন মাস্টার, সাইফুল ইসলাম রাশেদ এবং সদস্য তবারক হোসেন, কামাল উদ্দিন চৌধুরী, হবিবুর রহমান রিপন, তানভীর আহমেদ এবং কেন্দ্রীয় নেতা আব্দুর রশিদ। এছাড়াও মিলাদ মাহফিল শেষে দেশ ও জাতির কল্যাণ কামনায় ও দোয়া করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ